West Bengal

3 weeks ago

Giriraj singh attack Mamata: মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকার ''ধর্মবিশেষ''-এর রক্ষক হয়ে উঠেছে : গিরিরাজ সিং

Giriraj singh attack Mamata (File Picture)
Giriraj singh attack Mamata (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ পশ্চিমবঙ্গের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের তীব্র সমালোচনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা গিরিরাজ সিং। তিনি বলেছেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকার ''ধর্মবিশেষ''-এর রক্ষক হয়ে উঠেছে।" আসলে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সম্পর্কে পশ্চিমবঙ্গের জামিয়ত উলেমা-ই-হিন্দ প্রধানের বক্তব্য প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং এই কথা বলেছেন। শনিবার বিহারের বেগুসরাইয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গিরিরাজ সিং বলেছেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকার ''ধর্মবিশেষ''-এর রক্ষক হয়ে উঠেছে। রোহিঙ্গাদের জন্য তাঁরা লাল গালিচা বিছিয়ে দেয়... যোগী আদিত্যনাথকে হুমকি দেওয়া দেশের কাছে গ্রহণযোগ্য নয়। তিনি (যোগী আদিত্যনাথ) মুখ্যমন্ত্রী এবং সনাতনের প্রতীক। কেউ তাঁকে আটকানোর সাহস করে না এবং তিনি নির্বাচনের সময় সেখানে যাবেন।"

বিহারের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং বলেছেন, "...আমরা ইতিমধ্যেই রাজ্যপালের কাছে দাবি করেছি, নীতীশ কুমার তাঁকে (রাজ্যপালকে) বলেছেন আমাদের সরকার চালানোর শক্তি আছে।"

You might also like!