West Bengal

2 weeks ago

Hooghly:চন্ডীতলার সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ভিন রাজ্যের দুই দুষ্কৃতী

Two out-of-state criminals arrested in connection with gold shop robbery
Two out-of-state criminals arrested in connection with gold shop robbery

 

হুগলি  : চন্ডীতলার সোনার দোকানে ডাকাতির ঘটনার কিনারা হল। তদন্তে নেমে মধ্য প্রদেশ এবং ওড়িশার দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ক্রেতা সেজে দোকানে ঢুকে সোনার গহনা নিয়ে চম্পট দিয়েছিল দুই দুষ্কৃতী ! চন্ডীতলার বরতাজপুরের একটি সোনার দোকানে এই ঘটনার সিসিটিভির ফুটেজে গহনা হাতানোর দৃশ্য ধরা পড়ে । সেই ঘটনায় অভিযুক্ত দুইজনকে নিউটাউন এলাকা থেকে গ্রেফতার করে চণ্ডীতলা থানার পুলিশ।

 হুগলি গ্রামীন পুলিশ সুপার কামনাশিষ সেন চন্ডীতলা থানায় এক সাংবাদিক বৈঠকে বলেন, গত ২৯ জুন অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু হয়। চন্ডীতলা থানার ওসি জয়ন্ত পাল খুব ভালো ভাবেই তদন্ত করেছেন। তার নেতৃত্বে একটি টিম মঙ্গলবার নিউটাউন এলাকা থেকে দুই জনকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম তালিব হোসেন যিনি মধ্যপ্রদেশের সেন্ধুয়ার বাসিন্দা এবং মেহদি হোসেন ওড়িশার ধোবিপাড়া নোয়াপাড়ার বাসিন্দা। অভিযুক্তরা অপরাধ সংগঠিত করতে যে বাইকটি ব্যবহার করেছিল সেই বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

বরতাজপুর সোনার দোকানে এই ঘটনার পর দিন দুয়েক আগে চন্ডীতলা থানার উদ্যোগে ব্যবসায়ীদের নিয়ে সমন্বয় বৈঠক করা হয়। পুলিশ সুপার তা মনে করিয়ে দিয়ে বলেন, অপরাধ হওয়ার আগে সেটা ঠেকাতে পারাটাই বড় কাজ। প্রতিনিয়ত সেই চেষ্টাই করতে হবে। অভিযুক্তদের রিমান্ডে নিয়ে গহনা উদ্ধার করা হবে। ধৃতদের এদিন শ্রীরামপুর আদালতে পেশ করে হেফাজতে নিয়েছে পুলিশ। অভিযুক্ত গ্রেফতার হওয়ায় খুশি ব্যবসায়ী মহল

You might also like!