West Bengal

1 week ago

Lok Sabha Election 2024:ভোটের ফল সদ্য বেরিয়েছে! বাংলায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব বিজেপি

TMC-BJP
TMC-BJP

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ভোটের ফল বেরোতে না বেরোতেই হিংসার অভিযোগ আসতে শুরু করল। কাঠগড়ায় রাজ্যের শাসকদল তৃণমূল।অধিকাংশ এক্সিট পোল যেখানে এনডিএ-কে ৪০০-র দোরগোড়াকে পৌঁছে দিয়েছিল, সেখানে বাস্তবে বিজেপির জোটকে ৩০০ ছুঁতে হিমশিম খেতে হয়েছে। বাংলায় বাজিমাত করেছে তৃণমূল কংগ্রেস। এদিকে ভোট মিটতেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্ত হিংসার অভিযোগ আসতে শুরু করেছে।

ব্যারাকপুরে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের কাছে হেরে গেছেন বিজেপির অর্জুন সিং। মঙ্গলবার ফল ঘোষণার পর তৃণমূলের মিছিল থেকে ব্যারাকপুরে বিজেপি নেতার বাড়িতে ইটবৃষ্টির অভিযোগ উঠেছে। আবার মধ্যমগ্রাম বিজেপির কার্যালয় সহ প্রায় দশ-বারোটি বাড়ি ভাঙচুর করার অভিযোগ সামনে এসেছে। বিজেপির দাবি, মঙ্গলবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা লোহার রড, বাঁশ, বন্দুক নিয়ে এলাকায় তাণ্ডব চালায়।

ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী সহ পুলিশ পৌঁছয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিশ ও বাহিনী যাওয়ার পরে ফের দুষ্কৃতীরা সেখানে উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি দত্তপুকুর থানার পুলিশ। তবে শুধু এখানেই নয়, একই অভিযোগ এসেছে নিউটাউন, ক্যানিং থেকেও।

ভোটের ফল ঘোষণার পরই রাজ্যের একাধিক জায়গায় বিজেপি কর্মী-সমর্থকদের বাড়িতে চড়াও হয়ে মারধর করার অভিযোগও উঠেছে শাসক দলের বিরুদ্ধে। ক্যানিংয়ে এক বিজেপি নেত্রীকে মারধর করা হয়। ঘটনাটিতে আক্রান্ত হয়েছেন আরও এক বিজেপি নেতার স্ত্রী ও মা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ক্যানিং থানার পুলিশ। আহতদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটির বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন আক্রান্তরা। মঙ্গলবার রাতে ক্যানিং থানার দিঘিরপাড় পঞ্চায়েতের কাঠপোল এলাকার এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।


You might also like!