West Bengal

1 week ago

Kalimpong Road Accident:খাদে পড়ল গাড়ি!দুর্ঘটনায় মৃত্যু দশ মাসের শিশু সহ বাবার, আশঙ্কাজনক মা ও মেয়ে

Kalimpong Road Accident
Kalimpong Road Accident

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ পথ দুর্ঘটনা পাহাড়ে। মর্মান্তিক মৃত্যু ১০ মাসের শিশু ও বাবার। দুর্ঘটনাটি ঘটেছে লাভা বাজারের কাছে। গরুবাথানের পাথরঝোড়া থেকে কালিম্পংয়ে বাড়ি ফিরছিল একই পরিবারের চারজন। লাভা বাজারের কাছে পাহাড়ি বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ মিটার নীচে খাদে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।মৃত্যু হয়েছে দশ মাসের শিশু সহ বাবার। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মা ও মেয়ে।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে গরুবাথানের পাথরঝোড়া থেকে কালিম্পংয়ে বাড়ি ফিরছিলেন একই পরিবারের চারজন। লাভা বাজারের কাছে পাহাড়ি বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ৩০০ মিটার নীচে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বিনোদ ছেত্রী এবং তাঁর দশ মাসের শিশু আভিয়ান ছেত্রীর মৃত্যু হয়েছে। সম্ভবত বিনোদ ছেত্রী নিজেই গাড়ি চালাচ্ছিলেন। 

মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে, পরিবারের দুই সদস্য অর্থাৎ মা ও মেয়েকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কালিম্পং জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  কোনও আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিল ওই পরিবার। রাতের অন্ধকারে গাড়ির চালক পাহাড়ি বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। ঠিক কী কারণে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

কয়েকদিন আগে সিকিমে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায় বাঙালি পর্যটকদের গাড়ি। কলকাতার পাঁচ জন পর্যটকের একটি পরিবারকে নিয়ে শিলিগুড়ি থেকে গ্যাংটকের দিকে যাচ্ছিল গাড়িটি। সাংখোলার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটক-বোঝাই গাড়িটি রানিখোলা নদীতে পড়ে যায় । ঘটনাস্থলেই মৃত্যু হয় কলকাতার এক বাসিন্দা সহ গাড়ির চালকের। আহত হন চারজন।


You might also like!