West Bengal

2 weeks ago

Locket Chatterjee : স্ট্রং রুমে আচমকা হানা, ভোটযন্ত্রের সুরক্ষা নিয়ে অভিযোগ লকেটের, পাল্টা তৃণমূল

Locket Chatterjee
Locket Chatterjee

 

হুগলি, ২৮ মে : ইভিএম বদলের আশঙ্কা হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের। সোমবার রাতে হুগলিতে স্ট্রং রুম দেখলেন তিনি। বিজেপি কর্মীদের সঙ্গে স্ট্রং রুমের পেছনের দিক থেকে ঢুকে স্ট্রং রুমের সুরক্ষা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুললেন তিনি। তাঁকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান তুলল তৃণমূল কংগ্রেস কর্মীরা।

হুগলিতে রবিবার রাতে স্ট্রং রুমে হঠাৎ হাজির হলেন লকেট চট্টোপাধ্যায়। ফলে সেখানে তৈরি হয় উত্তেজনা। লকেটকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান দেয় তৃণমূলের সমর্থকরা। এদিকে, স্ট্রং রুমের সুরক্ষা নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি। আগেই তিনি চিঠিতে রিটার্নিং অফিসারকে এই আশঙ্কার কথা জানিয়েছিলেন। হুগলি লোকসভা কেন্দ্রের স্ট্রং রুম হয়েছে হুগলি এইচআইটি কলেজে। যেখানে ইভিএম রাখা আছে। সিসি ক্যামেরায় মোড়া স্ট্রং রুমের বাইরে কেন্দ্রীয় বাহিনী এবং রাজ্য পুলিশের নিরাপত্তা বলয়। নিরাপত্তার বেষ্টনীতে থাকা ইভিএম বদল হয়ে যেতে পারে এমনই আশঙ্কা বিজেপি প্রার্থীর। তাই দলীয় কর্মীদের নিয়ে রাতে হঠাৎ তিনি হাজির হন।

এইচআইটি কলেজের পাশে রয়েছে একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ। সেই কলেজ দিয়ে ঢুকে অন্ধকার পথে পুকুর পাড় দিয়ে স্ট্রং রুমের পিছন দিকে যান লকেট চট্টোপাধ্যায়। সেখান থেকে বেরিয়ে এইচআইটি কলেজে ভেতরে ঢোকেন তিনি। খবর পেয়ে চন্দননগর পুলিশের আধিকারিকরা সেখানে পৌঁছন। তৃণমূলের দাবি, ‘হারাতঙ্ক’ রোগে ভুগছেন লকেট। তাই এই অবাস্তব অভিযোগ।


You might also like!