West Bengal

1 week ago

Ranaghat scattered unrest:রানাঘাটে বিক্ষিপ্ত অশান্তি, জয় নিয়ে আশাবাদী বিজেপির মনোজ

Ranaghat scattered unrest
Ranaghat scattered unrest

 

রানাঘাট, ১০ জুলাই : নদিয়ার রানাঘাট দক্ষিণ বিধানসভা আসনে বুধবার সকাল ৭টা থেকে শুরু হয়েছে উপ-নির্বাচনের ভোটগ্রহণ। মোটের উপর শান্তিপূর্ণ ভাবেই চলছে ভোটগ্রহণ। তবে রানাঘাটের কয়েকটি জায়গায় অশান্তির ঘটনার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে পায়রাডাঙ্গা এলাকায় বিজেপির এজেন্টদের বাড়িতে তান্ডব চালানোর অভিযোগ উঠল। সেই ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকেই উত্তপ্ত এলাকা।

এলাকার বিভিন্ন সিসি ক্যামেরা ভাঙচুর করা বলেছে বলে খবর। বিজেপি এজেন্টের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। যদিও তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। এদিন সকালে পানপাড়া কনভার্টেড জুনিয়র বেসিক স্কুলের ১৪ নম্বর বুথে ভোট দিলেন রানাঘাট দক্ষিণের সিপিএম প্রার্থী অরিন্দম বিশ্বাস।

এদিকে, রানাঘাট দক্ষিণের বিজেপি প্রার্থী মনোজ কুমার বিশ্বাস এদিন সকালে কালী মন্দিরে গিয়ে মা কালীর পূজার্চনা করেছেন। পরে তিনি বলেন, "রানাঘাট দক্ষিণ বিজেপির এলাকা, এটা বারবার প্রমাণিত হয়েছে। ভোটারদের মধ্যে প্রচণ্ড উৎসাহ রয়েছে। আমি নিশ্চিত, এই নির্বাচনে ভোটাররা আবারও আমাদের জয়ী করবে। কিন্তু বাস্তবতা হল, তৃণমূলের ওপর প্রশাসনের সমর্থন রয়েছে। বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করার চেষ্টা করা হচ্ছে, যাতে কোনও ভোটার ভোট কেন্দ্রে না আসেন। পশ্চিমবঙ্গে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, কারণ সরকার এমনটা চায় না।"

You might also like!