West Bengal

1 year ago

Pandaveshwar : পাণ্ডবেশ্বরে তৃণমূল নেতার রহস্যমৃত্যু, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

TMC Leader Death
TMC Leader Death

 

পাণ্ডবেশ্বর, ১৮ সেপ্টেম্বর  : পাণ্ডবেশ্বরে বাড়ি থেকে উদ্ধার তৃণমূল নেতার ঝুলন্ত দেহ । পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ নদিয়া ধীবর একজন প্রতিষ্ঠিত উকিল ছিলেন । রবিবার সকালে অত্যন্ত আশ্চর্যজনকভাবে নিজের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তৃণমূলের একজন সক্রিয় নেতা সহ ওকালতিতেও নিজের হাত শক্ত করেছিলেন তিনি। তাঁর এই আচমকা মৃত্যুতে শোকস্তব্ধ দলীয় নেতৃত্বরাও। নদিয়া ধীবর পাণ্ডবেশ্বর বিধানসভার ছোড়া গ্রামের বাসিন্দা ছিলেন। রবিবার সকালে নিজের ওকালতির অফিসও খুলেছিলেন কিন্তু তার পরই বাড়িতে আসেন এবং তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে সাতটা নাগাদ ঘটনাটি ঘটে । তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসক জানান পূর্বেই মৃত্যু হয়েছে তাঁর। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় বনবহাল ফাঁড়ির পুলিশ। তাঁর দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসলে তবেই এই মৃত্যুর কারণ জানা যাবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকরা।

তাঁর মৃত্যুর কারণ হিসেবে স্থানীয়দের মধ্য থেকেই একাংশের অনুমান মানসিক অবসাদে ভুগছিলেন তিনি । কিন্তু পরিবারের তরফ থেকে জানানো হয়েছে তাকে দেখে কখনই বোঝা যায়নি যে হতাশায় রয়েছেন । তাঁর প্রতিবেশীদের দাবি ,তাকে হাসিখুশি দেখা যেত কিন্তু হঠাৎ কেন এই ধরনের পদক্ষেপ তা বুঝে উঠতে পারছেন না তাঁরাও।

তৃণমূল নেতার অকাল মৃত্যুর খবর পেয়ে তাঁর বাড়িতে আসেন পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তিনি বলেন, নদিয়াবাবু তৃণমূলের একজন সক্রিয় কর্মী ছিলেন। সব সময় সম্মানের সঙ্গে কাজ করেছেন এবং নেতৃত্ব দিয়েছেন যথাযথভাবে । কিন্তু কেন এই আত্মহত্যা তা বর্তমানে তদন্তাধীন । একই সঙ্গে তাঁর পরিবারের প্রতিও সমবেদনা জানান বিধায়ক।

You might also like!