West Bengal

3 weeks ago

Madhyamik Exam: পুরুলিয়ায় নিখোঁজ মাধ্যমিক পরীক্ষার্থী! খোঁজ মেলেনি এখনও

Missing secondary school students in Purulia! Not found yet
Missing secondary school students in Purulia! Not found yet

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও হদিস মেলেনি নিখোঁজ মাধ্যমিক পরীক্ষার্থীর। দেবাশিস মাঝি নামে কাঁটাডি হাইস্কুলের এই ছাত্র এবার পুরুলিয়া শহরের চিত্তরঞ্জন স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল। প্রথম দিন সে পরীক্ষা দিয়ে গেলেও দ্বিতীয় দিন তাকে বিদ্যালয়ের ২৪ নম্বর রুমে নির্দিষ্ট আসনে পাওয়া যায়নি।

সেখানে অবশ্য তার অ্যাডমিট কার্ড এবং রেজিস্ট্রেশন সার্টিফিকেট পাওয়া যায়। স্কুল কর্তৃপক্ষের তরফে বিষয়টি পুলিশে জানানো হয়। পরে পুরুলিয়া সদর থানায় এ নিয়ে লিখিত অভিযোগ করেন নিখোঁজ পরীক্ষার্থীর বাবা সীতারাম মাঝি। তিনি বলেন, ‘ছেলে কোনও আত্মীয়ের বাড়িতে যায়নি বলে আমরা নিশ্চিত।’

তবে নিখোঁজ হওয়ার নেপথ্যে কয়েক জনের ষড়যন্ত্র থাকতে পারে বলে দাবি করেন সীতারাম। এ প্রসঙ্গে চিত্তরঞ্জন হাইস্কুলের প্রধান শিক্ষক বিবেকানন্দ চট্টোপাধ্যায় বলেন, ‘বিদ্যালয়ের সিসিটিভি ফুটেজ ভালো করে দেখা হয়েছে। তার পরিবারের সদস্যদেরও দেখানো হয়েছে। ছাত্রটিকে অবশ্য শনাক্ত করা যায়নি। ছেলেটি সেদিন আদৌ পরীক্ষা দিতে এসেছিল কিনা তা নিয়েও নিশ্চিত হওয়া যাচ্ছে না।’ ঘটনার বিষয়ে পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

You might also like!