West Bengal

2 weeks ago

Suvendu Adhikari: চতুর্থ দফার মধ্যেই বিজেপিকে নিয়ে বড় দাবি শুভেন্দুর!

Shuvendu Adhikari (File Picture)
Shuvendu Adhikari (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ 'কেন্দ্রে এবার ইন্ডিয়া জোট সরকার আসছে। বিজেপি সারা ভারতে ১৯০-১৯৫টি আসন পাবে' - এমনটাই একটি নির্বাচনী সভা থেকে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পালটা বিজেপি ইতিমধ্যে চতুর্থ দফার শেষেই ম্যাজিক ফিগার পেরিয়ে গিয়েছে বলে দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

ইতিমধ্যে লোকসভা নির্বাচনের চতুর্থ দফা শেষ হয়েছে। সোমবার দেশ জুড়ে চতুর্থ দফার নির্বাচন সম্পন্ন হয়। শুভেন্দু অধিকারীর দাবি, বিজেপি ইতিমধ্যেই২৭২ আসনে জয়ী হয়ে গিয়েছে। এখন ৪০০ র দিকে এগোচ্ছে। প্রসঙ্গত, এ রাজ্যে ৩৫টি আসনের টার্গেট রয়েছে বিজেপির। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এ রাজ্য থেকে এবার ১৭টি আসন বাড়ানোর লক্ষ্যমাত্রা নিয়েছে। তবে, রাজ্যে এখনও পর্যন্ত কত আসন পেতে চলেছে বিজেপি, সে ব্যাপারে কিছু জানাননি শুভেন্দু অধিকারী।

হাওড়ার একটি সভা থেকে সন্দেশখালি প্রসঙ্গ নিয়েও মুখ খোলেন শুভেন্দু। তিনি জানান, যত বেশি অসভ্যতা করবে ততই মমতা ব্যানার্জির সরকারের নারী বিদ্বেষী, নারী বিরোধী চরিত্র মানুষ দেখতে পাবেন। এঁরা বেছে বেছে প্রতিবাদী মহিলাদেরকে, বিশেষ করে যাঁরা সিডিউল কাস্ট পরিবারের মহিলা তাঁদের উপরে অত্যাচার করছে। অত্যাচারীরা শেষ কথা বলে না। অত্যাচারীরা শেষ কথা বললে সিপিএম আজও থাকত।

সবসময় অত্যাচারীরাই পরাস্ত হয়। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খুব গায়ে লেগেছে। যে ফেক ভিডিয়ো ছাড়ার পরেও সন্দেশখালির মা বোনেরা শক্তিস্বরূপা, ওরা যে ভাবে প্রতিবাদ করেছে এদেরকে তৃণমূলের যেহেতু সাংগঠনিক শক্তি জনশক্তি নেই তাই পুলিশকে ক্যাডারের মতো উঁচু করা হচ্ছে। আজকে কলকাতা হাইকোর্ট সন্দেশখালি ভিডিয়ো মিথ্যা মামলার উপরে হস্তক্ষেপ করেছে।

শুভেন্দু বলেন, ‘আপনারা নিশ্চিন্ত থাকুন, আইনি লড়াই চলবে এবং আমরা যেভাবে সন্দেশখালিতে প্রথম দিন থেকে মা বোনেদের সঙ্গে লড়েছি, নরেন্দ্র মোদী যে ভাবে প্রত্যেকটা সভাতে সন্দেশখালির মা বোনেদেরকে সাপোর্ট দিয়েছেন তার পাশে আছে পুরো পশ্চিম বাংলার লোক। বিজেপি পরিবার, মোদী পরিবার সন্দেশখালির মা বোনেদের সঙ্গে আছে। এর পাশাপাশি তিনি উত্তর হাওড়া বিধায়ক গৌতম চৌধুরী ও তৃণমূল কংগ্রেস যুব সভাপতি কৈলাস মিশ্রকে হুঁশিয়ারি দিয়ে গেলেন।

You might also like!