West Bengal

7 months ago

Kamalpur: কমলপুর মহকুমা সদরে এক রাতে চার দোকানে চুরি, পুলিশের ব্যর্থতায় শঙ্কায় মানুষ

Four shops were stolen in one night in Kamalpur division headquarters
Four shops were stolen in one night in Kamalpur division headquarters

 

ধলাই, ২১ নভেম্বর: ধলাই জেলায় চোরের দৌরাত্ম্য অব্যহত । সোমবার রাতে জেলার কমলপুর মহকুমা সদরে পুলিশকে অনেকটা চ্যালেঞ্জ ছুড়ে এক রাত্রে একটি বা দুটি নয়, চার চারটি দোকানে চুরি করল চোরের দল । মঙ্গলবার সকালে ব্যবসায়ীরা দোকান খুলতে এলে এই ঘটনা সামনে এল। লাগাতার চলতে থাকা চুরি ঘটনায় নাজেহাল ও শঙ্কিত মানুষ।

জানা গেছে, এদিন নোয়াগাঁও চৌমুহনীতে সুমন দেবের বেকারি, রিপন দেবের যান বাহনের স্পেয়ার পার্টস এবং মোবিল এর দোকান, পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক শাখা সংলগ্ন বাজার ব্যবসায়ী সমিতির সহ সম্পাদক সঞ্জীব ঘোষ সরকারের এস আর ধাবা, এবং মহকুমা হাসপাতালের পাশাপাশি গোপাল ভট্টচার্যর সন্তোষী মেডিকেয়ারে হাত সাফাই করেছে চোরেরা । দোকানগুলো থেকে অল্প কিছু নগদ টাকা, কিছু জিনিসপত্র চুরি গেছে । তবে সন্তোষী মেডিকেয়ারের টিন শিটের চাল কেটে অভিনব কায়দায় ভিতরে ঢুকে সিসি ক্যামেরা সহ মনিটরিং সিস্টেম নিয়ে যায়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মহকুমা সদরে। পুলিশ কি করছে বা পুলিশ কেন সঠিক ভাবে দায়িত্ব পালন করছে না সেই প্রশ্ন উঠছে।

পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠলেও পুলিশ কি সত্যি নির্বিকার ? কেন এই অবস্থার নিরসন হচ্ছে না ? এই বিষয়ে কমলপুর থানার আধিকারিক জানালেন, পুলিশ গোটা বিষয়ে তদন্ত করছে। সহসাই অপরাধীরা ধরা পরবে। পুলিশ চোরদের বাগে আনতে পারে কি না বা চুরির এই প্রবণতা বাগে আসে কি না সেটাই এখন বড় প্রশ্ন।

You might also like!