West Bengal

2 months ago

Blast in Deganga : দেগঙ্গায় বিস্ফোরণ! আঙুল উড়ল কিশোরের

Blast  in Deganga  (Symbolic Picture)
Blast in Deganga (Symbolic Picture)

 

বারাসত , ২৬ নভেম্বর : রাজ্যে অব্যাহত বোমা বিস্ফোরণ । রবিবার উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় বোমা বিস্ফোরণে উড়ল কিশোরের আঙুল। জখম কিশোর হাসপাতালে চিকিৎসাধীন। এদিন দুপুরের এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে দেগঙ্গার গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, আহত কিশোরের নাম আরমান গাজি। বয়স ১৩ বছর। তাঁকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করা হয়। দেগঙ্গার কলসুর গ্রাম পঞ্চায়েতের শেখের মোড় এলাকায় তৃণমূলের পার্টি অফিসের পিছনে আমবাগানে বোমা রাখা ছিল বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আরমান দলীয় কার্যালয়ের পিছনে আম বাগানে খেলা করছিল। এর পর একটি ব্যাগের মধ্যে কী রাখা আছে, সে দেখতে যায়। দেখে ব্যাগের মধ্যে পাঁচটি বলের মতো সামগ্রী রাখা রয়েছে। হাতে করে তুলে খেলতে গেলে আচমকা বিস্ফোরণ ঘটে। আর তাতেই আরমানের হাতের আঙুল উড়ে যায় এবং বাম হাতের মাংসপেশিতেও ক্ষত হয়।

বোমা বিস্ফোরণের বিকট আওয়াজ শুনে এলাকাবাসী ছুটে আসে। খবর দেওয়া হয় দেগঙ্গা থানার পুলিশকে। দেগঙ্গা থানা ও চাকলা ফাঁড়ির আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছে। বোম স্কোয়াড এসে ব্যাগের মধ্যে থাকা তিনটি তাজা বোমা উদ্ধার করে তারা। তবে এই বোমা রাখা প্রসঙ্গে তৃণমূলের দাবি, সামনে লোকসভা ভোট। তার আগে তৃণমূলকে বদনাম করতে আইএসএফ ও বিজেপির চক্রান্ত করে বাগানের মধ্যে এভাবে বোমা রেখে গিয়েছে।

You might also like!