West Bengal

1 week ago

TMC Clash in Basanti সরকারি রাস্তা নিয়ে বিবাদ, তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে অশান্তি বাসন্তীতে

TMC Clash in Basanti
TMC Clash in Basanti

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ দীর্ঘদিন ধরেই এলাকায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ রয়েছে। যুব তৃণমূল নেতা গফর মোল্লার সঙ্গে মাদার তৃণমূল নেতা হায়দার নাইয়ার অনুগামীদের মধ্যে বিবাদ রয়েছে। সেই বিবাদের কারণে হায়দার নাইয়ার অনুগামী আনিছুর লস্কর ও তাঁর পরিবারের সদস্যদের বেধড়ক মারধর করে গফর মোল্লার অনুগামীরা। ঘটনায় অন্তত পাঁচজন জখম হয়েছেন। বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার অন্তর্গত ৭ নম্বর কুমড়োখালি গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ালে বাসন্তী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

আক্রান্ত আনিছুর লস্কর ও তাঁর পরিবারের সদস্যদের অভিযোগ, তাঁরা হায়দার নাইয়ার সঙ্গে দল করে বলে দীর্ঘদিন ধরেই তাঁদের উপর রাগ অপর গোষ্ঠীর। এমনকি গ্রামে সাধারণের চলাচলের জন্য কংক্রিটের রাস্তা তৈরি হলেও, সেই রাস্তাতে আনিছুরদের চলাচল বারণ ছিল। বাধ্য হয়েই মাটির রাস্তায় চলাচল করতেন তাঁরা। এ বিষয়ে প্রশাসনের বিভিন্ন মহলে অভিযোগও জানিয়েছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় বৃষ্টি হওয়ায় মাটির রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়ে। এমতাবস্থায় নিজের টোটো নিয়ে কংক্রিটের রাস্তার উপর দিয়ে যান আনিছুর। আর সেই কারণেই রাতে তাঁদের বাড়িতে চড়াও হয়ে গফর মোল্লার অনুগামী রমজান পিয়াদা, ছুন্নত পিয়াদা, ইব্রাহিম মোল্লা, উসমান মোল্লারা মারধর করে তাঁদের। এ বিষয়ে বাসন্তী থানায় অভিযোগ দায়ের হয়েছে। আহতদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও গফর মোল্লা এই অভিযোগ অস্বীকার করেছেন।

You might also like!