West Bengal

1 week ago

Lok Sabha Election 2024:বর্ধমানের মন্তেশ্বরে দিলীপের পোলিং এজেন্টের রহস্য মৃত্যু,খুনের অভিযোগে উত্তপ্ত মন্তেশ্বর

Monteswar police station
Monteswar police station

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেছিলেন। সেই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে। বিজেপির অভিযোগ, তৃণমূল তাদের বুথ সভাপতিকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি।

মৃত বিজেপি কর্মীর নাম অভিজিৎ রায়। বিজেপির অভিযোগ, ভোট শেষ হতেই সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে তৃণমূল। রাতের অন্ধকারে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে ওই বিজেপি কর্মীকে।

তৃণমূল অবশ্য অভিযোগ উড়িয়ে দাবি করেছে, পারিবারিক গোলমালের ঘটনায় ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন। ভোটের ফায়দা তুলতে মিথ্যে অভিযোগ আনা হচ্ছে। 

ঘটনার প্রতিবাদে মন্তেশ্বর থানা ঘেরাও করে আন্দোলনে নেমেছেন বিজেপির কর্মীরা। ঘটনাকে ঘিরে ক্রমেই বাড়ছে রাজনৈতিক উত্তেজনা। 

১৩ মে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে ভোট ছিল। এবারে এখানে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। মন্তেশ্বরের ১৬৮ নম্বর বুথে বিজেপির পোলিং এজেন্ট ছিলেন অভিজিৎ রায়।

মৃত বিজেপি কর্মীর পরিজনদের দাবি, পোলিং এজেন্ট হওয়ার পর থেকেই অভিজিৎকে হুমকি দেওয়া হচ্ছিল। বুধবার রাতে গ্রামে একটি অনুষ্ঠান ছিল। সন্ধে থেকে অভিজিতের খোঁজ পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে বাড়ি সংলগ্ন গোয়ালঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

পরিবারের দাবি, "এটি কোনওমতেই আত্মহত্যার ঘটনা নয়। খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।" গলায় ফাঁস লাগানো থাকলেও পা মাটিতে লেগে ছিল বলে দাবি বিজেপির স্থানীয় নেতৃত্বর।

পুলিশ সুপার আমনদীপ বলেন, ‘‘পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত শুরু হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা যাবে না।" 

ঘটনার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে মন্তেশ্বর থানায় বড় ধরনের বিক্ষোভ কর্মসূচি নিতে চলেছে বিজেপি। খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন বিজেপির জেলা ও রাজ্য নেতৃত্ব। থানায় যেতে পারেন বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষও।


You might also like!