West Bengal 4 months ago (20)

Corona Update in WB : গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১,০১১ জন

corona buletin active case 1011

 

কলকাতা,৩১ জুলাই :রাজ্য জুড়ে সামান্য কমল করোনা আক্রান্তের সংখ্যা । গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১,০১১ জন । রবিবার এমনটাই খবর স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশিত বুলেটিন সূত্রে ।

স্বাস্থ্য দফতরের বুলেটিন সূত্রে খবর, গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১,০১১ জন । কলকাতায় একদিনেই আক্রান্তের সংখ্যা ২১১। তারপরেই আছে উত্তর ২৪ পরগনা ও বীরভূম। দুই জেলায় কোভিড পজিটিভ যথাক্রমে ১৬৩ ও ১৩৩। সংক্রমণশূন্য দুই জেলা – ঝাড়গ্রাম, কালিম্পং। সব মিলিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে ২০,৯৩,৪৯১ ।

তবে বাংলায় করোনায় মৃত্যুহার কমছে না। গত কয়েকদিন ধরেই তা ৬ থেকে সাতের মধ্যে ঘোরাফেরা করছে। শনিবারও কোভিডে মৃত্যুর সংখ্যা ছিল ৭, রবিবারও তা একই রইল। এর মধ্যে কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায় ২ জন করে রোগীর মৃত্যু হয়েছে। বাকি তিনজেলায় মৃতের সংখ্যা ১ করে। যার জেরে মোট মৃতের সংখ্যা বেড়ে ২১,৩৬৬ ।

একদিনে সুস্থ হয়ে উঠেছে ০২,৩৮৯ । ফলে মোট সুস্থ হয়ে উঠছেন ২০,৫৭,২১১ । ফলে সুস্থতার হার বেড়ে ৯৮.২৫ শতাংশ । রাজ্য জুড়ে একটিভ কেসের সংখ্যা ১২,৯৮৯ । একদিনে করোনা পরীক্ষা হয়েছে ১৪,৩৪১ । যার জেরে মোট করোনা পরীক্ষার সংখ্যা বেড়ে ২৫,৯৮৮,৯২৭ ।

You might also like!