West Bengal 3 months ago (15)

CID investigation report Kalyani MC recruitment : কল্যাণী এমসে নিয়োগ 'দুর্নীতি' মামলায় সিআইডির কাছে তদন্তের রিপোর্ট চাইল হাই কোর্ট

CID investigation report Kalyani MC recruitment

 

কলকাতা, ৫ আগস্ট  : কল্যাণী এমসের নিয়োগ ‘দুর্নীতি’র মামলায় সিআইডি-র কাছে তদন্তের স্টেটাস রিপোর্ট চাইল কলকাতা হাই কোর্ট। শুক্রবার প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চের নির্দেশ, আগামী ১৬ অগস্টের মধ্যে তদন্তের রিপোর্ট জমা দিতে হবে।

মৈত্রী দানাকে ‘বেআইনি ভাবে’ এমসে চাকরি দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলে বৃস্পতিবার হাই কোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেন সুজিত চক্রবর্তী। সিবিআই তদন্ত চেয়ে জনস্বার্থ মামলা করেন তিনি। বর্তমানে এই মামলাটির তদন্ত করছে সিআইডি।

বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানার মেয়ে মৈত্রী। কল্যাণী এমসে মৈত্রী ডেটা এন্ট্রি অপারেটর পদে চাকরি পেয়েছেন। তাঁর মাসিক বেতন ৩০ হাজার টাকা। নিয়োগ প্রক্রিয়ায় অংশ না নিয়েই তিনি চাকরি পেয়েছেন বলে অভিযোগ।

মামলাকারী সুজিতের অভিযোগ, মৈত্রীর নিয়োগে কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকারের হাত থাকতে পারে। এ ছাড়া রাজ্যের কয়েক জন বিজেপি নেতার ঘনিষ্ঠকে চাকরি দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলেছেন তিনি।


You might also like!