West Bengal

1 week ago

Bardhaman Post Poll Violence:বর্ধমান বিজেপির জেলা অফিসে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে,জেলা সভাপতির গাড়ি ভাঙচুর

BJP party office vandalized
BJP party office vandalized

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ অষ্টদশ লোকসভা ভোট মিটতেই বিজেপির জেলা কার্যালয়ে উপর হামলা অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বৃহস্পতিবার  বর্ধমানে বিজেপির জেলা কার্যালয়ে হামলা চালায়  একদল তৃনমূল কর্মী সমর্থক বলে অভিযোগ। তারা ইট, রড এবং বাঁশ নিয়ে বিজেপি কার্যালয়ে  হামলা চালিয়েছে বলে বিজেপির অভিযোগ। কার্যালয়ে থাকা বিজেপির বর্ধমান সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ তায়ের গাড়িও ভাঙচুর করা হয়।  ভাঙচুর চালানো হয় বেশ কয়েকটি মোটরবাইকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বর্ধমান থানার পুলিশের বড় বাহিনী। বিজেপির অভিযোগের তীর তৃণমূলের দিকে। 

এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা বলেন,  এই হামলা চালিয়েছে  তৃণমূল আশ্রীত দূষ্কৃতিরা। এদিন বিশাল বাইক বাহিনী এসে বিজেপি কার্যালয়ে উপর হামলা চালায় এবং পরে আমরা প্রতিরোধ করায় দূষ্কৃতিরা পালিয়ে যায়।  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বিজেপি নেতা সুমিত দত্ত জানান, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পার্টি অফিসের সামনে এসে হামলা করে। জেলা সভাপতির গাড়িতেও হামলা করা হয়। নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর জেলার বিভিন্ন জায়গার বিজেপির কর্মী সমর্থকরা আতঙ্কে দলীয় অফিসে আশ্রয় নিয়েছেন। তিনি বলেন,"এদিন হামলার সময় আমাদের কর্মীদের দুটি গাড়ি ভাঙচুর করা হয়। বাইরে থেকে দলীয় কার্যালয় লক্ষ্য করে ইট ছোড়া হয়। আমাদের কর্মীরা প্রতিরোধ করলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। 

সদ্য নির্বাচিত বর্ধমান-দূর্গাপুরের তৃণমূল সাংসদ কীর্তি ঝাঁ আজাদ বলেন,  এই হামলার পিছনে কোন ভাবেই তৃনমূল কংগ্রেস জড়িত নয়। তার অভিযোগ, বর্তমানে জেলা বিজেপির মধ্যে তিন-চারটি গোষ্ঠী তৈরী হয়েছে, এই গোষ্ঠী দ্বন্দের জেরেই বিজেপি কার্যালয়ে হামলা।


You might also like!