West Bengal

2 weeks ago

Arjun Singh Vs Partha Bhowmik :ব্যারাকপুরে অর্জুনের স্বপ্নভঙ্গ, সংগঠনের জোরে জিতলেন পার্থ

Partha Bhowmik
Partha Bhowmik

 

উত্তর ২৪ পরগনা, ৪ জুন : দিনভর হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ পর্যন্ত বাজিমাত করলেন পার্থ ভৌমিক। বিজেপির ওজনদার প্রার্থী অর্জুন সিংকে হারিয়ে ব্যারাকপুর আসনে জয়ী হলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ ভৌমিক।

এবার যুযুধান দুই প্রতিপক্ষের সমানে সমানে লড়াই ছিল। তৃণমূল থেকে লোকসভা ভোটের টিকিট না পেয়ে ভোটের মুখে ফের বিজেপিতে পা রাখেন অর্জুন সিং। এবার অর্জুনবাবুর সঙ্গে টক্কর দিয়েছেন এককালে তাঁরই সতীর্থ পার্থ ভৌমিক। কেউ কাউকে এতটুকু জায়গা ছাড়তে নারাজ ছিলেন।

মঙ্গলবার সকাল ৮ থেকে গণনা শুরু হয়। প্রথম থেকেই বিজেপির অর্জুন সিংহকে জোর টক্কর দেন তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিক। সকাল থেকেই ছিল টানটান উত্তেজনা। সাড়ে ৯ টা নাগাদ বিজেপির অর্জুন সিং-কে প্রায় ৪০০০ ভোটে পিছনে ফেলে এগিয়ে যান পার্থ ভৌমিক। ১০ টা ১৫ মিনিটের আপডেট অনুযায়ী প্রায় ৯ হাজার ভোটে এগিয়ে যান বিজেপি প্রার্থী। চতুর্থ রাউন্ড গণনার শেষে পার্থ ভৌমিক অর্জুন সিংয়ের থেকে ২৩,৯৯৬ ভোটে এগিয়ে ছিলেন।

সকাল ১১.৩০-তে ৩৫,৩৫২ ভোটে এগিয়ে ছিলেন পার্থ ভৌমিক। বেলা ১২টায় পঞ্চম রাউন্ডের পর অর্জুন সিংয়ের থেকে পার্থ ভৌমিক ৪১,২৩৬ ভোটে এগিয়ে ছিলেন।

বেলা ১২.৫০এ পার্থ ভৌমিকের থেকে ২,১০০ ভোটে পিছিয়ে ছিলেন অর্জুন সিং।দুপুর ১.৩০তে অর্জুন সিংয়ের থেকে পার্থ ভৌমিক ২১,৭৭৬ ভোটে এগিয়ে যান।দুপুর ২.৪৫এ ২২ হাজার ভোটে এগিয়ে যান তৃণমূল প্রার্থী। শেষ পর্যন্ত জয় নিশ্চিত করেন পার্থ।


You might also like!