West Bengal 4 months ago (10)

Digha Sea Beach : ফের দুর্ঘটনা দিঘায়, সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক ব্যক্তি

A person went down to bathe in the sea at Digha and drowned

 

কাঁথি, ৭ আগস্ট  : প্রশাসনিক সতর্কতা উপেক্ষা করে সমুদ্রে নেমে বিপত্তি! রবিবার সকালে দিঘায় সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন কলকাতার এক পর্যটক। নুলিয়ারা সমুদ্রে নেমে তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে দিঘা হাসপাতালের চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত পর্যটকের নাম কল্যাণ দাস (৪৮) ।তিনি কলকাতার টালিগঞ্জের চারু মার্কেট থানা এলাকার ৩২, কে পি রায় লেনের বাসিন্দা ।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে শনিবার দিঘায় বেড়াতে গিয়েছিলেন কল্যাণবাবু। ওল্ড দিঘার সি হকে বেড়াতে গিয়েছিলেন রবিবার সকালে। সকলে এক সঙ্গে গার্ড ওয়ালে বসেছিলেন । একটা সময় বন্ধুরা খেয়াল করেন, কল্যাণবাবু নেই। কিছুক্ষণ এলাকায় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। এরপর দিঘা থানায় খবর দেওয়া হয়। থানার তরফে নুলিয়াদের সঙ্গে নিয়ে সমুদ্রে তল্লাশি করা হয়। ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয় কল্যাণবাবুকে। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাঁকে। জানা গিয়েছে, তিনি অবিবাহিত এবং পরিবারের একমাত্র সন্তান। তিনি একাই পরিবারের রোজগেরে সদস্য ছিলেন। তাই তাঁর মৃত্যুতে কার্যত মাথায় আকাশ ভেঙে পড়েছে।

সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দিঘা ও উপকূলবর্তী এলাকায় প্রবল ঝড়বৃষ্টির আশঙ্কায় লাল সতর্কতা জারি করা হয়েছে। দিঘা উপকূলে মাইকিং চলছে সকাল থেকেই। পর্যটকদের সাবধান করা হয়েছে। কিন্তু সেই মাইকিংয়ে কান দিচ্ছেন না অনেকেই। সতর্কতা উপেক্ষা করেই সমুদ্রের পাড়ে ভিড় জমাচ্ছেন অনেকে। কল্যাণবাবুর মৃত্যুর পর আতঙ্ক আরও বেড়েছে।

You might also like!