Tripura

1 week ago

Dr. Manik Saha:বর্তমান ত্রিপুরা সরকার জনগণের সমস্যা সমাধানে প্রতিটি ক্ষেত্রেই স্বচ্ছতার সঙ্গে কাজ করছে : মুখ্যমন্ত্রী

Dr. Manik Saha
Dr. Manik Saha

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বর্তমান রাজ্য সরকার জনগণের সমস্যা সমাধানে প্রতিটি ক্ষেত্রেই স্বচ্ছতার সঙ্গে কাজ করছে। ছেলেমেয়েদের চাকুরী প্রদান সহ সরকারি বিভিন্ন প্রকল্পের সুবিধা সুবিধাভোগীদের মধ্যে প্রদানে স্বচ্ছতা বজায় রেখে সরকার কাজ করছে। সোমবার আগরতলার সেন্ট্রাল রোডস্থিত শিববাড়ী প্রাঙ্গণে অম্রুত ২.০ প্রকল্পে তিনটি জলাশয়ের সংস্কার ও সৌন্দর্যায়ন কর্মসূচির ভিত্তি প্রস্তর স্থাপন করে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা একথা বলেন।

অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, স্মার্ট সিটি প্রকল্পে আগরতলা শহরের অনেকগুলো জলাশয়ের সংস্কার ও সৌন্দর্যায়নের কাজ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। সরকারি উদ্যোগে যে সমস্ত জলাশয়ের সৌন্দর্যায়নের কাজ হয়েছে সেগুলিকে রক্ষণাবেক্ষণের জন্যও নাগরিকদের সচেতন থাকতে হবে। পাশাপাশি আগরতলা শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতেও নাগরিকদের সচেতন হতে হবে।

মুখ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উন্নয়নের যে দিশায় কাজ করছেন রাজ্য সরকারও তাকে পাথেয় করে রাজ্যের সার্বিক বিকাশে কাজ করছে। এরফলে রাজ্যে বর্তমানে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, ক্রীড়াক্ষেত্রসহ প্রতিটি ক্ষেত্রেই অভাবনীয় সফলতা এসেছে। উন্নয়ন কর্মসূচি রূপায়ণে রাজ্য সরকার কোনো ধরণের রাজনীতি বা ভেদাভেদকে প্রশ্রয় দেবেনা।

প্রসঙ্গত, আজ যে তিনটি জলাশয়ের সংস্কার ও সৌন্দর্যায়নের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে সেগুলি হল সেন্ট্রাল রোড পুকুর, উজান অভয়নগর বাজার জলাশয় এবং উজান অভয়নগরের ভেটেরিনারি হাসপাতালের জলাশয়।

You might also like!