Tripura

3 weeks ago

Forest Minister Animesh Debvarma:সরকারি প্রকল্প ও পরিষেবার সুবিধা প্রকৃত সুবিধাভোগীদের কাছে পৌঁছে দিতে হবে : বনমন্ত্রী

Forest Minister Animesh Debvarma
Forest Minister Animesh Debvarma

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  সরকারি প্রকল্প ও পরিষেবার সুবিধা প্রকৃত সুবিধাভোগীদের কাছে পৌঁছে দিতে হবে। পাশাপাশি উন্নয়ন কর্মসূচি রূপায়ণের কাজ নির্দিষ্ট সময়ে শেষ করতে হবে। খোয়াই জেলার তুলাশিখর ব্লক কার্যালয়ের মিলনায়তনে সোমবার ব্লকের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি নিয়ে এক পর্যালোচনাসভা একথা বলেন বনমন্ত্রী অনিমেষ দেববর্মা।

পর্যালোচনাসভায় বনমন্ত্রী জনজাতি কল্যাণ দপ্তরের প্রকল্পে সাঁওতাল সম্প্রদায়ের ২ জন সুবিধাভোগীর হাতে একটি করে সেলাই মেশিন তুলে দেন। এছাড়া সভায় ব্লকের বিডিও অভেদ লুঙমুয়ানা দার্লং তুলাশিখর ব্লকের বিভিন্ন উন্নয়ন কর্মসূচির তথ্য তুলে ধরেন। সভায় শিক্ষা, স্বাস্থ্য, পানীয়জল ও স্বাস্থ্যবিধান, কৃষি, বিদ্যুৎ, বন, পূর্ত, মৎস্য, গ্রামোন্নয়ন, শ্রম, সমাজকল্যাণ ও সমাজশিক্ষা এবং প্রাণীসম্পদ বিকাশ দপ্তরের আধিকারিকগণও ব্লকে সংশ্লিষ্ট দপ্তরের উন্নয়ন কর্মসূচি নিয়ে আলোচনা করেন।

এদিনের সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ত্রিপুরা উপজাতি এলাকা স্বশাসিত জেলা পরিষদের কার্যনির্বাহী সদস্য অনন্ত দেববর্মা, তুলাশিখর বিএসির চেয়ারম্যান প্রদীপ কুমার দেববর্মা, ভাইস চেয়ারম্যান সোতাম্বর দেববর্মা, এডিসি'র খোয়াই জোনাল চেয়ারম্যান বিশু দেববর্মা প্রমুখ। 


You might also like!