Tripura

2 weeks ago

Ashish Saha:রাজধানীর বুকে শাসকদলের কোন্দলে প্রাণ গেছে দলীয় এক যুবকের : আশিস সাহা

Ashish Saha
Ashish Saha

 

উদয়পুর (ত্রিপুরা) :  গোমতি জেলা সফরে আসেন জাতীয় কংগ্রেসের প্রদেশ সভাপতি আশিসকুমার সাহা। তিনি এদিন সকাল থেকে উদয়পুরে কংগ্রেসের চারটি ব্লক ভিত্তিক দলীয় সভা করেন। সংগঠনকে শক্তিশালী করার জন্য সারা রাজ্যের সঙ্গে গোমতি জেলার উদয়পুরেরও সভা করেছেন সাহা।

রাজ্যের জনগণের বিভিন্ন দাবি নিয়ে আন্দোলন সংগঠিত করার জন্য কংগ্রেস মাঠে নামছে।  উদয়পুরে কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলনে দলের প্রদেশ সভাপতি আশিস সাহা বলেন, এই রাজ্যে আইন–শৃঙ্খলা ভেঙে পড়েছে। জ্বালানি তেলের সংকট। সরকার নীরব। জিনিসপত্রের দাম ঊর্ধ্বমুখী। মানুষ নাজেহাল। সারা রাজ্যে নিগো মাফিয়াদের বাড়বাড়ন্ত। আগ্নেয়াস্ত্র নিগো মাফিয়াদের হাতে থাকায় রাজধানীর বুকে শাসকদলের কোন্দলে প্রাণ দিতে হয়েছে তাদের দলের এক যুবকের। এ ঘটনায় প্রমাণ হয় রাজ্যের আইন–শৃঙ্খলা অবনতি কতটা।

তিনি আরও বলেন, বর্তমানে সারা দেশে লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে ইন্ডি জোট ক্ষমতায় আসবে বলে আশা ব্যক্ত করেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস সাহা। সাংবাদিক সম্মেলনে আশিসকুমার সাহা ছাড়াও উপস্থিত ছিলেন গোমতি জেলা সভাপতি টিটন পাল, মিলন কর, ৩১ রাধাকিশোরপুর ব্লক কংগ্রেস সভাপতি রণজিৎ দেবনাথ প্রমুখ।

You might also like!