Technology

2 weeks ago

OnePlus Nord 4 Price:ওয়ানপ্লাস নর্ড ৪ লাইট ৫জি ফোনের দাম কত হতে পারে ভারতে?

OnePlus Nord 4
OnePlus Nord 4

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ওয়ানপ্লাস-প্রেমীদের জন্য সুখবর। আরও এক তুখোড় স্মার্টফোন নিয়ে আসছে কোম্পানি। সম্পূর্ণ মেটাল বডি পাবেন এতে। 16 জুলাই লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড 4। এক্স প্ল্যাটফর্মে ফোনের টিজার প্রকাশ করেছে কোম্পানি। ইতিমধ্যে একাধিক ফিচার্স এবং সম্ভাব্য দাম ফাঁস হয়ে গিয়েছে ইন্টারনেটে।

ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনের দাম

টিপস্টার সঞ্জু চৌধুরী দাবি করেছেন ভারতে ওয়ানপ্লাস নর্ড ৪ স্মার্টফোনের দাম শুরু হবে ৩১,৯৯৯ টাকা থেকে। এটি অ্যামাজন থেকে কেনা যাবে। ব্যাঙ্ক অফারে ডিভাইসটি ৩০,০০০ টাকার কম মূল্যে পাওয়া যাবে। জানিয়ে রাখি, ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট এর দাম রাখা হয়েছিল ২০,০০০ টাকার কম।

ওয়ানপ্লাস নর্ড ৪ স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনে থাকবে ৬.৭৪-ইঞ্চি ওলেড টায়ানমা ইউ৮ প্লাস ডিসপ্লে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২১৫০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭+ জেন ৩ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৪ সফ্টওয়্যার স্কিন দেওয়া হবে। ডিভাইসটি ৩ বছর ধরে অ্যান্ড্রয়েড আপডেট এবং ৪ বছরের ধরে সিকিউরিটি আপডেট পাবে।

ক্যামেরা সেটআপের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে এবং দ্বিতীয় ক্যামেরাটি হবে ৮ মেগাপিক্সেল আইএমএক্স৩৫৫ আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ওয়ানপ্লাস নর্ড ৪-এ থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং‌ সাপোর্ট করবে।

You might also like!