Technology

2 weeks ago

দুর্দান্ত ক্যামেরার সঙ্গে ব্যাপক ডিসপ্লে,ভারতে লঞ্চ হতে চলেছে Vivo Y200 Pro

Vivo Y200 Pro
Vivo Y200 Pro

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃVivo Y200 Pro স্মার্টফোনটিকে খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে ভিভো। এই সিরিজের ফোনটি ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে এবং এটি সম্প্রতি গুগল প্লে কনসোল (Google Play Console) ডেটাবেসও উপস্থিত হয়েছে। এই লিস্টিংগুলি প্রকাশ করেছে যে, ফোনটি সম্ভবত Vivo V29e মডেলের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। আর এখন, একটি সাম্প্রতিক রিপোর্টে Vivo Y200 Pro ফোনটির কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে, সেইসাথে এর দামের রেঞ্জও রিপোর্টে উল্লেখ করা হয়েছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo Y200 Pro এর ভারতীয় দাম

আমাদের সোর্সের থেকে পাওয়া তথ্য অনুযায়ী Y200 Pro একটি মিডরেঞ্জ স্মার্টফোন, যা 25 হাজার টাকা দামে লঞ্চ করা হবে। খবর অনুযায়ী এই নতুন ফোনটি এই সিরিজের সবচেয়ে স্লিম 3ডি কার্ভ ডিসপ্লে সহ পেশ করা হবে। এই Vivo Y200 Pro স্মার্টফোনটি ভারতীয় বাজারে 23,999 টাকা দামে সেল করা হতে পারে বলে আশা করা হচ্ছে।

Vivo Y200 Pro এর স্পেসিফিকেশন

প্রসেসর: আমাদের পাওয়া তথ্য অনুযায়ী Vivo Y200 Pro স্মার্টফোন Qualcomm Snapdragon 695 অক্টাকোর প্রসেসর সহ লঞ্চ করা হতে পারে। এটি 6ন্যানোমিটার ফেব্রিকেশন তৈরি চিপসেট যা 2.2GHz ক্লক স্পীডে কাজ করবে।

ডিসপ্লে: Vivo Y200 Pro স্মার্টফোনে 3D curved ডিসপ্লে দেওয়া হবে। তথ্য অনুযায়ী এই ফোনটি AMOLED প্যানেল দিয়ে তৈরি ডিসপ্লে এবং 120Hz রিফ্রেশ রেট যোগ করা হবে। এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট দেওয়া হতে পারে বলে আশা করা হচ্ছে।

ক্যামেরা: কোম্পানির পক্ষ থেকে এখনও পর্যন্ত এই ফোনের ক্যামেরা মেগাপিক্সেল সম্পর্কে জানানো হয়নি। কিন্তু আমাদের পাওয়া তথ্য অনুযায়ী Vivo Y200 Pro স্মার্টফোনে OIS অর্থাৎ অপ্টিকল ইমেজ স্টেবলাইজেশন সেন্সর ফিচার যোগ করা হবে। একইসঙ্গে এই ফোনে anti-shake লেন্স ফিচার দেওয়া হবে বলে জানা গেছে। এই ফোনে portraits লেন্স দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

Vivo Y200 5G দাম এবং স্পেসিফিকেশন

ডিসপ্লে: Vivo Y200 5G স্মার্টফোনে 2400 × 1080 পিক্সেল রেজোলিউশন সহ 6.67ইঞ্চির ফুলএচডি + ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। এই ফোনে এমোলেড প্যানেল দিয়ে তৈরি ডিসপ্লে এবং 120হার্টজ রিফ্রেশ রেট সহ কাজ করে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

প্রসেসর: Vivo Y200 5G স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 13 এবং ফ্যানটাচ ওএস 13 সহ লঞ্চ করা হয়েছে। প্রসেসিঙের জন্য এই ফোনে Qualcomm Snapdragon 4 Gen 1 অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

ভার্চুয়াল RAM: এই ভিভো স্মার্টফোনে 8জিবি এক্সপেন্ডেবল RAM ফিচার যোগ করা হয়েছে। এই ফোনে 8জিবি ফিজিক্যাল RAM এবং 8জিবি ভার্চুয়াল RAM সহযোগে 16জিবি RAM দেওয়া হয়েছে।

ব্যাক ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাক প্যানেলে Smart Aura Light সহ এফ/1.79 অ্যাপচারযুক্ত 64 মেগাপিক্সেল ওআইএস লেন্স এবং এফ/2.4 অ্যাপচারযুক্ত 2 মেগাপিক্সেল বোকে লেন্স যোগ করা হয়েছে।

ফ্রন্ট ক্যামেরা: সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে Vivo Y200 5G স্মার্টফোনে এফ/2.0 অ্যাপচারযুক্ত 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা লেন্স দেওয়া হয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y200 5G স্মার্টফোনে 4,800এমএএচ ব্যাটারি সহ লঞ্চ করা হয়েছে। এই বড়ো ব্যাটারি দ্রুত চার্জের জন্য 44ওয়াট ফাস্ট চার্জিং ফিচার দেওয়া হয়েছে।


You might also like!