Technology

4 days ago

Vivo V40 : শীঘ্রই বাজার কাঁপাতে আসছে Vivo V40 সিরিজ ,জেনে নিন দাম এবং স্পেসিফিকেশন

Vivo V40
Vivo V40

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  ভিভো (Vivo) তাদের V সিরিজে কিছু নতুন স্মার্টফোন যুক্ত করতে চলেছে। এগুলি হল Vivo V40 এবং ভিভো V40 Pro। হ্যান্ডসেট দুটি বিশ্ব বাজারে খুব শীঘ্রই পা রাখবে বলে আশা করা হচ্ছে। তবে লঞ্চের আগেই এখন স্ট্যান্ডার্ড Vivo V40 ফোনের অফিসিয়াল-লুকিং রেন্ডারের পাশাপাশি এর কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই আসন্ন V সিরিজের হ্যান্ডসেটটি কি কি অফার করতে চলেছে।

Vivo V40 ফোনের স্পেসিফিকেশন (লিক)

স্ক্রিন: Vivo V40 স্মার্টফোনটি একটি 6.78 ইঞ্চি FHD+ ডিসপ্লে সহ লঞ্চ করা যেতে পারে। লিক রিপোর্ট অনুসারে, এটি একটি Curved AMOLED স্ক্রিন হবে যা 120Hz রিফ্রেশরেটে কাজ করবে।

প্রসেসর: এই Vivo ফোনটি Android 14 এ লঞ্চ হবে যা FuntouchOS 14 এ কাজ করবে। প্রসেসিং এর জন্য এই মোবাইলটিতে 4 ন্যানোমিটার ফ্যাব্রিকেশনে নির্মিত Qualcomm Snapdragon 7 Gen 3 অক্টা-কোর প্রসেসর দেওয়া যেতে পারে, যা 2.63GHz ক্লক স্পিডে রান করবে৷

রেয়ার ক্যামেরা: লিক রিপোর্ট অনুসারে এই স্মার্টফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা সাপোর্ট করবে। Vivo V40 ফোনের ব্যাক প্যানেলে 50 মেগাপিক্সেলের দুটি সেন্সর থাকবে বলে জানা গেছে। কোম্পানি এই ফোনে Zeiss লেন্স ব্যবহার করতে পারে।

ফ্রন্ট ক্যামেরা: ব্যাক ক্যামেরার মতো সেলফি তোলা, রিল তৈরি করা এবং ভিডিও কল করার জন্য Vivo V40 স্মার্টফোনে একটি 50MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে একটি 5,500mAh ব্যাটারি সাপোর্ট থাকবে। যা 80W ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে৷

Vivo V40 ফোনের দাম (লিক)

Vivo V40 স্মার্টফোনটি 40 হাজার টাকা দামে লঞ্চ হতে পারে। ফোনের চিপসেট এবং অন্যান্য স্পেসিফিকেশন দেখে অনুমান করা হচ্ছে যে ভারতে Vivo V40 ফোনটি প্রায় 36,999 টাকা দামে লঞ্চ হতে পারে। এটি এই ফোনের প্রারম্ভিক মূল্য অর্থাৎ এর বেস ভেরিয়েন্টের দাম হতে পারে।


You might also like!