Technology

7 months ago

TVS Ronin Special Edition: ভারতে 1.72 লক্ষ টাকায় লঞ্চ হল TVS Ronin এর স্পেশাল এডিশন বাইক ,বিস্তারিত জানুন

TVS Ronin Special Edition
TVS Ronin Special Edition

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ মোটরসাইকেলটিকে সফলভাবে টু-হুইলার ইন্ডাস্ট্রির বিশেষ পার্ট হিসেবে প্রতিষ্ঠিত করার পর, TVS মোটর কোম্পানি, এই উৎসবের মরসুমে মোটরসাইকেলটির একটি স্পেশাল এডিশন লঞ্চ করেছে। মার্কেটের চলতি কোন স্ক্রিপ্ট অনুসরণ না করেই, রাইডারদের নিজেদের চলাফেরার উদ্দেশ্যে এবং তাদের উৎসাহিত করার উদ্দেশ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে, সম্পূর্ণ নতুন TVS রনিন স্পেশাল এডিশন মোটরসাইকেলটি তাদের # আনস্ক্রিপ্টেড এক্সপিরিয়েন্সকে আরও উন্নত করতে, ব্যপক সব নতুন আপগ্রেডের সঙ্গে সজ্জিত করা হয়েছে। নতুন TVS Ronin TD-বাইকটি নিম্বাস গ্রে কালারে পাওয়া যাবে, এবং এটি এক্স-শোরুমে 1.72 লক্ষ টাকায় আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন।

এদিন বাইক লঞ্চ ইভেন্টে বক্তৃতা দিতে গিয়ে, জনাব বিমল সাম্বলি, হেড বিজনেস – প্রিমিয়াম, টিভিএস মোটর কোম্পানি, বলেন, “একজন প্যাশনেট মোটরসাইকেল রাইডার হিসাবে, আপনি কখনই বলতে পারেবেননা যে, আপনার রাইড আপনাকে কোথায় নিয়ে যাবে, বা চলার পথে আপনার কী এক্সপিরিয়েন্স হবে, এবং ঠিক এখানেই টিভিএস রনিন, তার অত্যাধুনিক-রেট্রো বিল্ড এবং লোড করা ফিচারসগুলির সঙ্গে আসে। টিভিএস রনিন, গত বছর ভারতে প্রথম প্রিমিয়াম লাইফস্টাইল সেগমেন্ট মোটরসাইকেল হিসেবে, টিভিএস মোটর-এর হাউস থেকে লঞ্চ করা হয়েছিল। এবং ঠিক এক বছর পরে, আমাদের এই # আনস্ক্রিপ্টেড আধুনিক-রেট্রো মোটরসাইকেলটি, ভারত জুড়ে হাজার হাজার মানুষকে তাদের নিজের বাইক রাইড এক্সপিরিয়েন্স সম্পকে গল্প লিখতে, এবং বলতে অনুপ্রাণিত করছে। এই নতুন এডিশনের মাধ্যমে, আমরা সেই যাত্রাকে আরও এগিয়ে নিয়ে যেতে এবং একটি লং ট্রাভেল লিস্ট তৈরি করার দিকে লক্ষ্য রাখছি।”

TVS Ronin Special Edition: Colors, Features, Design

বর্তমানে মার্কেটে চলা TD রেঞ্জের তুলনায়, এই মোটরসাইকেলটির স্পেশাল এডিশনে একটি নতুন গ্রাফিক যুক্ত করা হয়েছে। এটি একটি ট্রিপল টোন সহ আনা হয়েছে, বাইকটির প্রাইমারি টোন হিসেবে গ্রে, এবং সেকেন্ডারি টোন হিসেবে হোয়াইট দিয়ে, ও থার্ড টোন হিসেবে একটি লাল স্ট্রাইপ (ট্যাঙ্ক এবং সাইড প্যানেল উভয়েই) দেওয়া হয়েছে। মোটরসাইকেলটি 'R' লোগো প্যাটার্নের সঙ্গে, সাটল ডিজাইন সহ আসে। নতুন এই বাইকটির চাকার রিমটি, টিভিএস রনিন ব্র্যান্ডিংয়ের সঙ্গে আসে, যখন গাড়ির নীচের অংশটির রঙ সম্পূর্ণ কালো রাখা হয়েছে, এবং এই কালো থিমটি গাড়ির হেডল্যাম্প বেজেলেও যুক্ত করা হয়েছে। এছাড়াও রনিন-এর স্পেশাল এডিশনে USB চার্জার, ভিসার এবং একটি ইউনিক ডিজাইন করা EFI কভার সহ, প্রি-ফিট করা অ্যাক্সেসারিজ যুক্ত করা হয়েছে।

You might also like!