Technology

7 months ago

Samsung Galaxy Buds 3 Pro শীঘ্রই ভারতীয় বাজারে আসছে,ফিচার দেখেই হতবাক হয়ে যাবেন নেটিজ়েনরা

Samsung Galaxy Buds 3 Pro
Samsung Galaxy Buds 3 Pro

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ Samsung শীঘ্রই ভারতে TWS ইয়ারবাড Galaxy Buds 3 Pro আনতে প্রস্তুত। Samsung-এর এই TWS ইয়ারবাডটি Samsung-এর আসন্ন স্মার্টফোন Galaxy Z Fold-এর সঙ্গে লঞ্চ করা হবে বলেই আশা করা হচ্ছে। Samsung-এর TWS ইয়ারবাডগুলি আগামী বছর অর্থাৎ 2024-এর শুরুতে লঞ্চ করা হবে। বেশ অনেকদিন ধরেই এই ইয়ারবাড নিয়ে আলোচনা তুঙ্গে মানুষের মধ্যে। ব্রিটিশ যুক্তরাষ্ট্রে ইতিমধ্যেই এই ইয়ারবাড বিক্রি শুরু হয়ে গিয়েছে। তবে এবার ভারতে আসার পালা।

Galaxy Buds 2 Pro এবং Galaxy Buds FE TWS

Galaxy Buds 2 Pro এই বছরের জুলাই মাসে 17,999 টাকায় লঞ্চ হয়েছিল। ব্রিটিশ যুক্তরাষ্ট্রে Samsung Galaxy Buds FE এর দাম 109 EUR (প্রায় 8,000 টাকা)। ভারতে তাদের দাম 9,999 টাকা এবং এগুলি গ্রাফাইট এবং সাদা রঙে চালু করা হয়েছে। ফলে আপনি আপনার পছন্দের রং বেছে নিতে পারবেন।

Samsung Galaxy Buds FE TWS ইয়ারবাডে টাচ কন্ট্রোল আছে। এর সঙ্গে ANC সাপোর্টও পাওয়া যায়। এছাড়া স্প্ল্যাশ রেজিস্ট্যান্ট কেকের জন্য IPX2-রেটিং বিল্ড দেওয়া হয়েছে। যখন ANC সক্রিয় থাকে, তখন এটি 6 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পেয়ে যাবেন। এটি SBC এবং AAC উভয় অডিও কোডেক সাপোর্ট করে। এতে আপনার সাউন্ড কোয়ালিটি অনেক সুন্দর থাকে।

Samsung Galaxy Buds 3 Pro ডিভাইসের ফিচার

Samsung-এর এই হেডফোনটি স্যামসাঙ গ্যালেক্সি বাডস ২ প্রো এর উত্তরসূরি মডেল হতে চলেছে। ফলে এতে আগের তুলনায় অনেক বেশি ফিচার থাকবে। স্যামসাঙ গ্যালেক্সি বাডস ৩ প্রো এর ফিচার সম্পর্কে কথা বলি, তাহলে এতে TWS প্রযুক্তি থাকবে, যা সাউন্ড কোয়ালিটি অনেক উন্নত করবে। Samsung Galaxy Buds 3 Pro একটি প্রিমিয়াম ওয়্যারলেস অডিও হেডসেট সহ দুই-মুখী স্পিকার সহ সক্রিয় নয়েজ বাতিলকরণের সাথে আসবে। এটি ২৪-বিট হাই-ফাই অডিও সাপোর্ট করবে। কিন্তু Samsung Galaxy Buds 3 Pro সম্পর্কে এখনও কোনো অফিসিয়াল তথ্য প্রকাশিত হয়নি। এখানে যে ফিচার এবং স্পেসিফিকেশনগুলি বলা হয়েছে তা সবই ফাঁস হওয়া তথ্যের উপর ভিত্তি করে।

স্যামসাঙ গ্যালেক্সি বাডস ২ প্রো এই বছরের জুলাই মাসে ১৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। যুক্তরাজ্যে Samsung Galaxy Buds FE এর দাম ১০৯ EUR (ভারতীয় মুল্যে প্রায় ৮০০০ টাকার মত)। ভারতে এগুলোর দাম ৯,৯৯৯ টাকা এবং এটিকে গ্রাফাইট এবং সাদা কালারে পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy Buds FE TWS ইয়ারবাডে টাচ কন্ট্রোল ফিচার রয়েছে। এটির সাথে ANC সমর্থনও পাওয়া যায়। এছাড়া স্প্ল্যাশ রেজিস্ট্যান্ট-এর জন্য IPX2-রেটিং বিল্ড দেওয়া হয়েছে। ANC সক্রিয় থাকলে, এটি ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এটি SBC এবং AAC উভয় অডিও কোডেক সাপোর্ট করে। এতে সাউন্ড কোয়ালিটি দুর্দান্ত।


You might also like!