Technology

3 weeks ago

মাত্র ১ টাকা খরচে ছুটবে ৪ কিমি! ৫০০ টাকায় ঘরে আনতে পারবেন এই দুর্দান্ত ইলেকট্রিক বাইক

electronic bike
electronic bike

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃবাজারে ইলেকট্রনিক্স ভেহিকেলসের বেশ কয়েকটি মডেল রমরমিয়ে ব্যবসা করছে। পেট্রল-ডিজেলের খরচ বাঁচাতে ইলেকট্রনিকস বাইকের জুড়ি মেলা ভার। ব্যবহারকারীদের মন ভরিয়ে প্রিমিয়াম ব্র্যান্ড ফেরাটর মত একটি ইলেকট্রনিক বাইক বাজারে নিয়ে এসেছে ওকায়া কোম্পানি। ২ রা মে কোম্পানির তরফ থেকে বাইকটি লঞ্চ করা হয়েছে।

ইতিমধ্যে নতুন ইলেকট্রনিক বাইকটি বুকিং করার অপশন খুলে দেওয়া হয়েছে। আপনি চাইলে শোরুম থেকে বাইকটিকে অর্ডার করতে পারেন। এছাড়া কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেও অনলাইনে বাইকটি অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

এই বাইকটিতে পাওয়া যাবে একাধিক আকর্ষণীয় ফিচারস। চমকে দেবার মতন আকর্ষণীয় ফিচারস, স্টাইল, ডিজাইন সবকিছুই গ্রাহকদের আকর্ষিত করবে বলে জানিয়েছে সংস্থা। তবে বাইকটির দাম কত নির্ধারণ করা হয়েছে, সে বিষয়ে এখনো পর্যন্ত সঠিক কোন তথ্য জানা যায়নি। যেহেতু বাইকটি প্রিমিয়াম কোয়ালিটির ইলেকট্রনিক বাইক, তাই দামও সেই অনুযায়ী হবে বলে মনে করা হচ্ছে।

একবার গাড়িটিকে চার্জ করলে ১২৯ কিলোমিটার পর্যন্ত রান করতে পারবে গাড়িটি। গাড়িটিকে চালানোর জন্য খরচও হবে খুবই কম। সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে প্রতি কিলোমিটার গাড়ি রান করলে খরচ হবে মাত্র ২৫ পয়সা। অবাক করা ড্রাইভিং রেঞ্জ ছাড়াও রয়েছে, ৯৫ কেএমপিএইচ টপ স্পিডের সুবিধা। চালকের সুরক্ষার কথা চিন্তা করে সামনের ও পিছনের দুটি চাকাতেই ডিস্ক ব্রেকের সুবিধা দেওয়া হয়েছে। এছাড়া গাড়িটিতে ৩.৯৭ কেডাবলুএইচ এলএফপি ব্যাটারি যুক্ত থাকতে পারে বলে আশা করা যাচ্ছে।

ইএমআই এর সাহায্যে বাইকটি কিনতে পারবেন গ্রাহকরা। সহজ কিস্তিতে টাকা পরিশোধ করার সুবিধা থাকবে। বাইকটি বুকিং করার জন্য নূন্যতম চার্জ ধার্য করা হয়েছে ৫০০ টাকা। মাত্র ৫০০ টাকা দিয়ে গাড়িটি বুক করে পরবর্তীতে ইএমআই এর মাধ্যমে টাকা পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। তবে এই সুবিধা শুধুমাত্র প্রথম ১০০০ জনের জন্যই প্রযোজ্য। প্রথম ১০০০ জন গ্রাহকের বুকিং নেবার পর, ন্যূনতম চার্জ ৫০০ টাকা থেকে বাড়িয়ে ২৫০০ টাকা ধার্য করা হবে। বাইকটির মূল দাম খুব শীঘ্রই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানা যাবে বলে জানিয়েছে সংস্থা।


You might also like!