Technology

2 weeks ago

Motorola Edge 50 Fusion স্মার্টফোনের লঞ্চ ডেট, জেনে নিন ডিটেইল

Motorola Edge 50 Fusion
Motorola Edge 50 Fusion

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ Motorola তার Edge 50 Series এর একটি নতুন ফোন লঞ্চ করতে প্রস্তুত। এই লাইন আপের নতুন ফোন Motorola Edge 50 Fusion হতে চলেছে। এবার মোটোরোলা কোম্পানি এই ফোনের ভারতীয় লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। বলে দি যে ভারতে চলতি মাসে আনা হবে এই ফোন।

Motorola Edge 50 Fusion এর লঞ্চ ডেট

শপিং সাইট ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী Motorola Edge 50 Fusion স্মার্টফোনটি আগামী 16 মে দুপুর 12টায় লঞ্চ করা হবে।

এই ফোনটি ফরেস্ট ব্লু, মার্সমেলো ব্লু এবং হট পিঙ্ক এই তিনটি কালার অপশনে পেশ করা হবে।

এই ফোনের দুটি মডেলে মার্সমেলো ব্লু এবং হট পিঙ্ক সহ ব্যাক প্যানেলে ভেগান লেদার ফিনিশ দেওয়া হবে। তবে ফরেস্ট ব্লু PMMA ফিনিশ সহ লঞ্চ করা হবে।

জানিয়ে রাখি আগেই গ্লোবাল বাজারে এই স্মার্টফোনটি পেশ করা হয়েছ। এই ফোনটি ভারতেও প্রায় একইরকম স্পেসিফিকেশন এবং ডিজাইন সহ লঞ্চ করা হবে।

Motorola Edge 50 Fusion এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: মোটোরোলা এজ 50 ফিউশন স্মার্টফোনটি পিওএলইডি প্যানেলে তৈরি 6.7 ইঞ্চির 3D কার্ভ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে 144Hz রিফ্রেশ রেট, 1600nits পীক ব্রাইটনেস, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এবং গোরিলা গ্লাস 5 প্রোটেকশন রয়েছে।

প্রসেসর: প্রসেসিঙের জন্য এই ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7এস জেন 2 প্রসেসর সহ পেশ করা হবে।

স্টোরেজ: আপকামিং Motorola Edge 50 Fusion স্মার্টফোনটিতে 12জিবি RAM এবং 256জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য Motorola Edge 50 Fusionস্মার্টফোনটিতে ডুয়েল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এতে OIS সহ 50 মেগাপিক্সেল Sony LYTIA 700C সেন্সর এবং 120° ফিল্ড অফ ভিউ সহ 4x ম্যাক্রো হার্টজ সাপোর্টের 13 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা যোগ করা হয়েছে। সেলফি তোলা, ভিডিও কল এবং রিল বানানোর জন্য এই ফোনে 32 মেগাপিক্সেল ফ্রন্ট লেন্স দেওয়া হয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনটিতে 5,000 এমএএইচ ব্যাটারি এবং ফোনটিতে দ্রুত চার্জ করার জন্য 68W ফাস্ট চার্জিং ফিচার যোগ করা হয়েছে।

অন্যান্য: এই ফোনে কানেক্টিভিটি জন্য 15 5G ব্যান্ড সাপোর্ট দেওয়া হয়েছে। এই ফোনটিকে ধুলো এবং জল থেকে বাঁচাবার জন্য এতে IP68 রেটিং যোগ করা হয়েছে।

ওএস: Motorola Edge 50 Fusion স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 14 এবং হ্যালিও ইউআই সহ কাজ করবে। এই ফোনে 3 বছরের ওএস এবং 4 বছরের সিকিউরিটি আপডেট দেওয়া হবে।


You might also like!