Technology

1 week ago

লাভা অগ্নি 2-তে চমক এই 5 ফিচার্স,লিক হল ডিটেইলস

Lava Agni 2
Lava Agni 2

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ফাইভ জি স্মার্টফোনের দেশে সম্প্রতি হাজির হয়েছে নতুন মডেল Lava Agni 2 5G। স্যামসাং, ওয়ানপ্লাসকে টক্কর দিতে ঠাসা ফিচার্স রয়েছে এই স্মার্টফোনে। দেশীয় কোম্পানি লাভার তৈরি এই হ্যান্ডসেট দারুণ সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। কার্ভড AMOLED ডিসপ্লের সঙ্গে ফোনের বিশেষ চমক 50 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা।

Lava Agni 2S 5G

টিপস্টার পারাস গুগলানী এর মাধ্যমে Lava Agni 2S 5G স্মার্টফোনের খবর প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের থেকে পাওয়া তথ্য অনুযায়ী কোম্পানি শীঘ্রই ফোনটি ভারতীয় বাজারে লঞ্চ করবে এবং এই ফোনটি ডেভেলপমেন্ট স্টেজে এসে গেছে। লিক মাধ্যমে প্রকাশ্যে আসা বক্তব্য অনুযায়ী Lava Agni 2S 5G ফোন বেশ নতুন এবং পরিবর্তনের সাথে আসতে চলেছে।

জানিয়ে রাখি সম্প্রতি গুগল প্লে কনসোলে Lava Agni 2S 5G স্মার্টফোন LXX505 মডেল নাম্বার সহ লিস্টেড হয়েছিল। এই লিস্টিং অনুযায়ী আপকামিং ফোনে MediaTek Dimensity 7050 চিপসেট দেওয়া হবে বলে জানানো হয়েছিল। একইসঙ্গে এই ফোনে 8GB RAM দেওয়া হবে বলে জানা গিয়েছিল। লিক হওয়া ফটো অনুযায়ী ফোনটি পাঞ্চ-হোল ডিসপ্লে দিয়ে তৈরি দেখা গিয়েছিল। এই ডিসপ্লে দেখার পর Lava Agni 2S 5G ফোনটির দাম প্রায় 15 হাজার টাকা রাখা হতে পারে বলে আশা করা হচ্ছে।

Lava Agni 2 5G

দাম: গত মে মাসে Lava Agni 2 5G ফোনটি 21,999 টাকা দামে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটি বর্তমানে শপিং সাইট আমাজনে 16,999 টাকা দামে সেল করা হচ্ছে। এই ফোনে 8জিবি RAM সহ 256জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

ডিসপ্লে: এই ফোনে 6.78 ইঞ্চির FHD+ ডিসপ্লে সাপোর্টেড 120Hz রিফ্রেশ রেটে কাজ করে। এই এমোলেড প্যানেল দিয়েছে তৈরি কার্ভ এজ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যোগ করা হয়েছে।

প্রসেসর: প্রসেসিঙের জন্য এই ফোনে অ্যান্ড্রয়েড 13 ওএস সহ 6ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি MediaTek Dimensity 7050 অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনে 8GB Virtual RAM ফিচার এবং ইন্টারনাল 8GB RAM সহযোগিতায় 16GB RAM এর শক্তি দিয়ে থাকে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সাপোর্ট দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাক প্যানেলে এফ/1.88 অ্যাপচারযুক্ত 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) ফিচার যোগ করা হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য Lava Agni 2 5G স্মার্টফোনে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে 66W ফাস্ট চার্জিং ফিচার সাপোর্টেড এবং 4,700mAh ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির বক্তব্য অনুযায়ী এই ফিচারের সাহায্যে ফোনটি মাত্র 16 মিনিটে 0 থেকে 50 শতাংশ চার্জ হতে পারে।


You might also like!