Technology

1 week ago

ফাঁস হয়ে গেল iQOO 13 ফোনের স্পেসিফিকেশন, থাকছে দুর্দান্ত যত ফিচার

iQOO 13
iQOO 13

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ iQOO তাদের নাম্বার সিরিজের নতুন ডিভাইস নিয়ে আসতে চলেছে। এই ফোনটি হোম মার্কেট চীনে iQOO 13 নামে পেশ করা হতে পারে। এই স্মার্টফোন কোয়ালকমের আপকামিং স্ন্যাপড্রাগন 8 জেন 4 চিপসেট দেওয়া হতে পারে। একইসঙ্গে এই ফোনের অন্যান্য স্পেসিফিকেশন শেয়ার করেছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক সম্প্রতি প্রকাশ্যে আসা লিক সম্পর্কে।

পোস্টে একজন iQOO 13 এবং 13 Pro সম্পর্কে প্রশ্ন করায় উত্তর দিয়ে জানানো হয়েছে ওপরে বলা স্পেসিফিকেশন সঠিক হলে প্রো মডেল বাজার থেকে তুলে নেওয়া হবে। মনে করিয়েদি, আগের iQOO 12 প্রো, 11 প্রো, 10 প্রো, মডেলগুলি চীনের বাইরে পেশ করা হয়নি। 13 প্রো ফোনটি চীনে লঞ্চ নাও করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

iQOO 13 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ডিসপ্লে: iQOO 13 স্মার্টফোনের ডিসপ্লে সাইজ সম্পর্কে এখনও পর্যন্ত জানা যায়নি, কিন্তু এতে 1.5K OLED 8T LTPO ফ্ল্যাট ডিসপ্লে দেওয়া হতে পারে। আগের লিক অনুযায়ী iQOO স্যামসাঙ এবং BOE ডিসপ্লে ব্যবহার করতে পারে।

প্রসেসর: প্রসেসিঙের জন্য iQOO 13 স্মার্টফোনে Snapdragon 8 Gen 4 চিপসেট দেওয়া হতে পারে। এই কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী চিপসেট যা আগামী অক্টোবার মাসে লঞ্চ করা হবে।

অন্যান্য: iQOO 13 স্মার্টফোনে এডভান্স AI ফিচার দেওয়া হবে বলে জানা গেছে।

ব্যাটারি: আগের লিক অনুযায়ী iQOO 13 স্মার্টফোনে 6000mAh ব্যাটারি দেওয়া হতে পারে। আগের iQOO 12 মডেলে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছিল। এই ফোনে 120W ফাস্ট চার্জিং ফিচার দেওয়া হতে পারে।

ডিসেম্বার মাসে লঞ্চ হতে পারে iQOO 13

জানিয়ে রাখি iQOO 13 স্মার্টফোনটি আগামী অক্টোবার মাসে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 4 চিপসেট লঞ্চ হওয়ার পর বাজারে পেশ করা হতে পারে। অর্থাৎ ফোনটি নভেম্বার বা ডিসেম্বার মাসে লঞ্চ করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

You might also like!