Technology

3 weeks ago

ফেব্রুয়ারি জুড়ে ব্যাপক ডিসকাউন্টের ঘোষণা Hyundai

Hyundai
Hyundai

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ নতুন গাড়ি কিনতে চাইলে এটাই সেরা সময়। হুন্ডাই আপনার জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার। এই ছাড়ের সুবিধা নিয়ে আপনি কোম্পানির নির্বাচিত গাড়ি কেনার ক্ষেত্রে বিপুল সাশ্রয় করতে পারেন। আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত সুযোগ সুবিধা মিলবে। চলুন হুন্ডাইয়ের কোন গাড়িতে কতটা ছাড় দেওয়া হচ্ছে, দেখে নেওয়া যাক।

বাজারে জনপ্রিয় হ্যাচব্যাক Grand i10 Nios-এ এখন সর্বোচ্চ ৪৩,০০০ টাকা ছাড় চলছে। প্রতিটি ভ্যারিয়েন্টে ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। i10 CNG-তে মিলছে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। আবার Grand i10 Nios-এর ম্যানুয়াল ও এএমটি ভ্যারিয়েন্টে যথাক্রমে ১৫,০০০ টাকা ও ৫,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে।

এছাড়া i10 Nios-এর সেডান ভার্সন Aura CNG-তে সর্বাধিক ৩৩,০০০ টাকার বেনিফিট পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। কম্প্যাক্ট সেডান মডেলটির অন্যান্য ভ্যারিয়েন্টে ৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট, সব মিলিয়ে ১৮,০০০ টাকার বেনিফিট অফার করা হচ্ছে।

Hyundai i20, Venue: ডিসকাউন্ট

Hyundai i20-র ম্যানুয়াল ভ্যারিয়েন্ট কিনলে পাওয়া যাচ্ছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও সাথে ১০,০০০ এক্সচেঞ্জ বোনাস। সব মিলিয়ে ২৫,০০০ টাকার আর্থিক লাভ ওঠানো যাচ্ছে। আবার যে সকল ক্রেতা সিভিটি ভ্যারিয়েন্ট কেনার কথা ভাবছেন, তাদের জন্য রয়েছে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। i20-র ম্যানুয়াল গিয়ার বক্স ও ১.২ লিটার ইঞ্জিন মডেলে সর্বাধিক ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে।

এছাড়া ডিসকাউন্টের তালিকায় রয়েছে Hyundai Venue-এর নাম। ১.০ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন মডেলটিতেই কেবলমাত্র অফার চলছে। ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে টার্বোচার্জড মডেলে পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। আবার ডুয়েল ক্লাচ অটোমেটিক গিয়ারবক্স মডেলে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে।

Hyundai Verna, Alcazar, Tucson, Kona Electric: ডিসকাউন্ট

Verna-র সমস্ত ভ্যারিয়েন্টে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় চলছে। এর মধ্যে আছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অন্যদিকে, Tucson-এর ডিজেল মডেলে শুধু অফার দেওয়া হচ্ছে। এটি ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট সমেত কেনা যাচ্ছে।

সবচেয়ে বেশি বেনিফিট মিলছে Hyundai Kona Electric-এ। যার পরিমাণ 8 লাখ টাকা (ফ্ল্যাট ডিসকাউন্ট)। অন্যদিকে Hyundai Alcazar-এর পেট্রোল ও ডিজেল উভয়ে ভার্সনে ৩৫,০০০ টাকার কিউমুলেটিভ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এরমধ্যে আওতাধীন ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে আপনার নিকটবর্তী হুন্ডাইয়ের শোরুম থেকে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।


You might also like!