Technology

1 week ago

কিভাবে টুইটার থেকে ভিডিও ডাউনলোড করবেন

How to Download Videos from Twitter
How to Download Videos from Twitter

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ট্যুইটারে (Twitter) অনেক সময় কিছু কিছু ভিডিও (Videos) ভালো লেগে যায়, তবে তখনই কাজের চাপে হয় তো ভিডিওটা দেখার আর সময় হয়ে ওঠে না। ভিডিওটা পরে দেখার সব থেকে ভালো উপায় হল, ভিডিওটা ডাউনলোড করে ফোনের স্টোরেজে সেভ (Save Videos) করে রাখা। কিন্তু মুশকিলটা এখানেই! ট্যুইটারে ভিডিও ডাউনলোড করার জন্য তো ডাইরেক্ট কোনও টুল নেই। তা হলে?

অ্যান্ড্রয়েড ফোনে টুইটার থেকে ভিডিও ডাউনলোড করার পদ্ধতি

অ্যান্ড্রয়েড ফোনে টুইটার থেকে ভিডিও ডাউনলোড করার জন্য Google Play Store এ অনেক অ্যাপ পাওয়া যায়।আপনি চাইলে এর জন্য Video Downloader for Twitter অ্যাপ ব্যবহার করতে পারেন, কারণ এটি ব্যবহার করা সহজ। এই অ্যাপের সাহায্যে আপনি ভিডিওটি ডাউনলোড করার জন্য নিচের স্টেপগুলি ফলো করতে হবে:

স্টেপ-1: টুইটার থেকে ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে Video downloader for Twitter ডাউনলোড করুন।

স্টেপ-2: তারপর X প্ল্যাটফর্মে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিওটিতে যান ।এখানে আপনি শেয়ার আইকনের অপশন পাবেন, সেটিতে ক্লিক করলে Copy Link এর অপশন আসবে। এখানে ট্যাপ করে লিঙ্কটি কপি করুন।

স্টেপ-3: লিঙ্কটি কপি করার পরে Video Downloader for Twitter অ্যাপটি খুলুন এবং কপি করা লিঙ্ক (URL) এখানে পেস্ট করুন।

স্টেপ-4: তারপর ডাউনলোড বাটনে ক্লিক করুন। এইভাবে সেই ভিডিওটি আপনার ফোনের গ্যালারিতে সেভ হয়ে যাবে। যেখান থেকে আপনি সহজেই শেয়ার করতে পারবেন বা অফলাইনেও দেখতে পারবেন।

You might also like!