Technology

3 weeks ago

Samsung galaxy phone price drops: ক্রেতাদের জন্য সুখবর! কমে গেল Samsung Galaxy F34-এর দাম, কত কমল জানেন?

Samsung Galaxy F34
Samsung Galaxy F34

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? তবে আপনার জন্য সুবর্ণ সুযোগ! Samsung গোষ্ঠী তাদের অতি জনপ্রিয় 6000mAh ব্যাটারির স্মার্টফোন Samsung Galaxy F34-এর দাম ৩০০০ টাকা কমিয়ে দিল!

Samsung-এর এই স্মার্টফোনটি গত বছরের অগস্টে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের পর থেকেই এটি ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই ফোনটি দুটো স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায়। যে কোনও একটি থেকে ক্রেতা তাঁর প্রয়োজন ও পছন্দ অনুযায়ী ফোনটি বেছে নিতে পারবেন।

Samsung Galaxy F34 এর দুটি ভ্যারিয়্য়ান্ট রয়েছে 6GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 128GB স্টোরেজ। আগে এই 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়্য়ান্টটি ১৮,৯৯৯ টাকায় পাওয়া যেত। কিন্তু এখন দামের পরিমার্জনের পর ৩০০০ টাকা কমে গিয়ে ১৫,৯৯৯ টাকা করা হয়েছে।

অন্যদিকে, 8GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়্য়ান্ট আগে ২০,৯৯৯ টাকায় পাওয়া যেত। কিন্তু এখন সেই ৩০০০ টাকা কমে গিয়ে হল ১৭,৯৯৯ টাকা। Samsung Galaxy F34 তিনটি রঙে পাওয়া যায়।

উল্লেখ্য, এই ফোনটিতে আপনি পাবেন ৬.৪৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে। এছাড়াও, এতে Exynos 1280 প্রসেসরও পাওয়া যাবে।

ফোনটি Android 13 ভিত্তিক OneUI-তে কাজ করে। এছাড়াও এই ফোনে ৪ বছরের জন্য সফটওয়্যার আপডেট এবং ৫ বছরের জন্য় সিকিউরিটি আপডেট পাওয়া যাবে।

You might also like!