Technology

3 weeks ago

মাত্র ২০ হাজার টাকায় পেয়ে যাবেন Honda Shine বাইক! জলদি শেষ হয়ে আসছে দুর্দান্ত অফার

Honda Shine
Honda Shine

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ হোন্ডা কোম্পানির একাধিক বাইক ব্যাপক বিক্রি হয় ভারতীয় বাজারে। ভারতের বাইক বাজারে ১২৫ সিসি সেগমেন্টে Honda Shine সবচেয়ে জনপ্রিয় বাইক। এই বাইকটির ভালো পারফরম্যান্স এবং মাইলেজের জন্য এটি গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়। এমনকি এই বাইক টক্কর দিয়ে থাকে বাজেট বাইকের রাজা Hero Splendor বাইকের সাথে।

এই Honda Shine বাইকের ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের কথা বলতে গেলে, কোম্পানি এই বাইকটিকে বাজারে লঞ্চ করেছে ৮৩,৮০০ টাকার এক্স-শোরুম মূল্যে। এই বাইকের অন রোড দাম ৯৬,৪৩৩ টাকা পর্যন্ত যায়। আপনার কাছে যদি এখন এত বাজেট না থাকে, তাহলেও চিন্তার কোনো দরকার নেই। অনেক অনলাইন ওয়েবসাইটে এই বাইক বেশ কম মূল্যে পাওয়া যাচ্ছে। এমনই কিছু বেস্ট ডিল আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য জানানো হল।

এই বাইকের ২০১১ মডেলটি OLX ওয়েবসাইটে বিক্রির জন্য পোস্ট করা হয়েছে। চমত্‍কার অবস্থায় থাকা এই বাইকটি মাত্র ৫ হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এখানে এর দাম ২৫,০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

২০০৯ মডেলের Honda Shine বাইকটি OLX ওয়েবসাইটে বিক্রি হচ্ছে। এই বাইকের অবস্থা খুব ভালো এবং এর মালিক এটিকে ৮৮ হাজার কিলোমিটার চালিয়েছেন। এখানে এই বাইকের জন্য মাত্র ২০,০০০ টাকা দাবি করা হয়েছে। আরেকটি রয়েছে ২০১২ মডেলের বাইক। এই বাইকের মালিক এটি ৪০ হাজার কিলোমিটার চালিয়েছেন এবং এটিকে এখানে ২১,৫০০ টাকা মূল্যে বিক্রি করার জন্য চেষ্টা করছেন।


You might also like!