Technology

7 months ago

6.50 লক্ষ টাকায় কিনুন Nissan Magnite AMT গাড়িটি! 30 নভেম্বর পর্যন্ত চলবে অফার

Nissan Magnite AMT
Nissan Magnite AMT

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ নিসান মোটর ইন্ডিয়া নতুন নিসান ম্যাগনাইট ইজেড-শিফ্ট (অটোমেটেড ম্যানুয়াল ট্রান্সমিশন) গাড়িটির জন্য, 30 নভেম্বর 2023 পর্যন্ত করা সমস্ত বুকিংয়ের জন্য প্রাথমিক প্রাইস অফারটি ঘোষণা করেছে। এই প্রাইমারি মূল্যটি সেই সমস্ত গ্রাহকদের জন্য, যারা টেস্ট ড্রাইভ করেই সম্পূর্ণ নতুন Magnite EZ-Shift-গাড়িটির বুকিং করবেন। 10 অক্টোবর 2023-এ, গাড়িটি 6,49,900 টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছে। Nissan Magnite EZ-Shift হল সেগমেন্টের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের AMT গাড়ি, যা একটি 5-স্পীড অটোমেটিক ম্যানুয়াল ট্রান্সমিশন সহ আসে, যা ক্লাচ-লেস ইজি ড্রাইভিং প্রদান করে। এই গাড়িটি, নিসান ডিলারশিপ, এবং নিসানের ওয়েবসাইটে প্রি-বুকিং করা যেতে পারে।

একটি স্মুথ এবং বোল্ড ড্রাইভ এক্সপিরিয়েন্সের জন্য, গাড়িটিতে ডুয়াল ড্রাইভিং মোড, ইন্টেলিজেন্ট ক্রিপ ফাংশন, অ্যান্টি-স্টল এবং কিক-ডাউন ফিচারস রয়েছে। নিসান ম্যাগনাইট, 1.0-লিটার ন্যাচারালি অ্যাসপিরেটেড ইঞ্জিন ম্যানুয়াল ভেরিয়েন্টের জন্য 19.35 kmpl, এবং EZ-Shift ভেরিয়েন্টের জন্য 19.70 kmpl এর বর্ধিত ফুয়েল এফিশিয়েন্সি সাপ্লাই করে।

ম্যাগনাইট EZ-Shift গাড়িটি, XE, XL, XV, XV প্রিমিয়াম ভেরিয়েন্ট, এবং সম্প্রতি লঞ্চ হওয়া Nissan Magnite KURO স্পেশাল এডিশনে পাওয়া যাচ্ছে। Nissan Magnite EZ-Shift-এর জন্য একটি নতুন ডুয়াল টোন ব্লু এবং ব্ল্যাক কালারও চালু করা হয়েছে।

নিসান ম্যাগনাইট ইজেড-শিফ্ট প্রবর্তনের সঙ্গে, নিসান ম্যাগনাইট পরিবারটি 1.0-লিটার ন্যাচারালি অ্যাসপিরেটেড ইঞ্জিনে, ম্যানুয়াল, ইজেড-শিফ্ট এবং 1.0-লিটার টার্বো ইঞ্জিনে, ম্যানুয়াল এবং সিভিটি সহ, চারটি পাওয়ারট্রেন অপশন নিয়ে প্রসারিত হবে।Magnite, ভারতের B-SUV সেগমেন্টের টপ কার হিসেবে নিজেকে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত করেছে। 2020 সালের ডিসেম্বরে লঞ্চ করা, এটি জাপানের ডিজাইন এবং ভারতে উৎপাদন সহ, নিসান মোটর ইন্ডিয়ার 'মেক-ইন-ইন্ডিয়া, মেক ফর দ্য ওয়ার্ল্ড'-এর ম্যানুফ্যাকচারিং দর্শনের একটি পারফেক্ট উদাহরণ। The Big, Bold, and Beautiful Nissan Magnite, 15টি বিশ্ববাজারে রপ্তানি করা হয়, যার সাম্প্রতিকতম লঞ্চ হয়েছে সেশেলস, বাংলাদেশ, উগান্ডা এবং ব্রুনাইতে।

সাম্প্রতিক বছরগুলিতে, নিসান ইন্ডিয়া, তার প্রাথমিক রপ্তানি বাজারটি, ইউরোপ থেকে মধ্যপ্রাচ্যের দেশগুলিতে স্থানান্তরিত করেছে, যেমন সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার, বাহরাইন এবং কুয়েতে।


You might also like!