Technology

3 weeks ago

Amazon Laptop Sale : অ্যামাজন অর্ধেক দামে Apple, HP ল্যাপটপ!

Apple at half the price of Amazon, HP laptop!
Apple at half the price of Amazon, HP laptop!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ল্যাপটপ কেনার সেরা সুযোগ আনল ই-কমার্স সাইট অ্যামাজন। সম্প্রতি এই প্ল্যাটফর্মে ল্যাপটপ সেল শুরু হয়েছে। একাধিক প্রিমিয়াম ল্যাপটপ বাজেটের মধ্যে পাওয়া যাচ্ছে। তালিকায় রয়েছে অ্যাপেল, এইচপি, ডেল’র মতো ব্র্যান্ড। এই সেলে কয়েক হাজার টাকা সেভ করতে পারবেন। আগের থেকে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। উপরন্তু থাকছে ব্যাঙ্ক ডিসকাউন্টও।

একাধিক ব্রান্ডের ল্যাপটপে সেল শুরু হয়েছে

স্যামসাং, অ্যাপেল, ডেল, এইচপি, এসার, আসুস, লেনোভোর মতো ব্রান্ডের দুর্দান্ত সব ল্যাপটপ কিনতে পারবেন প্রায় হাফ দামে। এই ব্র্যান্ডগুলোর বাজারে ব্যাপক নামডাক রয়েছে। ল্যাপটপের পাশাপাশি ইন্টেল এবং রাইজেন প্রসেসরও রয়েছে সেলের তালিকায়।

14,490 টাকায় পাওয়া যাচ্ছে আসুস ল্যাপটপ

আসুস BR1100 নোটবুক 12 (2022) মডেল কিনতে পারবেন 14,990 টাকায়। এতে রয়েছে 11.6 ইঞ্চি HD ডিসপ্লে। 4GB ব়্যাম এবং 128GB ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে ল্যাপটপে। পাতলা বেজেলের এই পার্সোনাল কম্পিউটারে মিলবে উইন্ডোস 11 সিস্টেম।

ডেল ও লেনোভো ল্যাপটপ

ডেল ল্যাপটপে 43 শতাংশ পর্যন্ত এবং লেনোভো ল্যাপটপে মিলছে 53 শতাংশ পর্যন্ত ছাড়। লেনোভো আইডিয়াপ্যাডের দাম রয়েছে 20,990 টাকা। এতে পাবেন 4GB ব়্যাম, 256GB SSD স্টোরেজ এবং উইন্ডোস 11 অপারেটিং সিস্টেম। এটি দুটি ভ্যারিয়েন্টে পাবেন - 14 ইঞ্চি এবং 15.6 ইঞ্চি।

গেমিং ল্যাপটপ

হাই-এন্ড প্রসেসর, গ্রাফিক্স ও ফিচার্স যুক্ত গেমিং ল্যাপটপে রয়েছে বড় ছাড়। কম দামের পাশাপাশি যারা SBI কার্ডের মাধ্যমে কিনবেন তারা 1,500 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এছাড়াও ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে 5 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন অ্যামাজন প্রাইম গ্রাহকেরা।

HP এর নতুন ল্যাপটপ

কিছুদিন আগেই ভারতে নতুন HP Spectre x360 ল্যাপটপ লঞ্চ করেছে সংস্থা। এটি ভারতে এইচপির প্রথম এআই ল্যাপটপ। এটিও দুটি মডেলে কিনতে পারবেন 14 ইঞ্চি এবং 16 ইঞ্চি। 2.8K OLED স্ক্রিন রয়েছে এতে। সংস্থার দাবি অনুযায়ী এটি বিশ্বের বৃহত্তম হ্যাপটিক টাচপ্যাড। দাম রাখা হয়েছে 1,64,999 টাকা থেকে 1,79,999 টাকা।

You might also like!