Technology

3 weeks ago

AC Price: গরম পড়ার আগেই কিনে ফেলুন এসি, জেনে নিন কোন কোন এসির দামে মিলছে কত টাকা ছাড়

AC
AC

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ এসি (AC) কেনার জন্য সঠিক সময় হতে পারে দারুণ শীতই। দিনকয়েক পর থেকেই ঘটবে গ্রীষ্মের আগমন এবং সেই সময় প্রখর গরম থেকে বাঁচতে দরকার হবে এয়ার কন্ডিশনারের। সেক্ষেত্রে আপনার যদি নতুন এসি কেনার দরকার থাকে, তাহলে এখনই সেই কাজ সেরে ফেললে বেশি খরচ হবেনা। ২৯শে জানুয়ারি থেকে Flipkart-এ ‘Grand Home Appliance Sale’ শুরু হয়েছে, যা ৩১ জানুয়ারি পর্যন্ত লাইভ থাকবে। এই স্বল্প সময়ের সেলেই আপনি Voltas, Carrier, Realme Techlife-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের এসি বাম্পার ডিসকাউন্টে পেয়ে যাবেন৷ জেনে নিন ৩০ হাজার টাকা বাজেটের মধ্যে উপলব্ধ চারটি সেরা এসি-র অফার। 

১. Realme TechLife 2023 Range 1 Ton 4 Star Split Inverter 4-in-1 Convertible with Flexi-Control Technology AC – White: বর্তমানে ফ্লিপকার্ট গ্র্যান্ড হোম অ্যাপ্লায়েন্স সেলে এই এসি মডেলটি ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানোর সুবিধা রয়েছে। সাথে আছে ইএমআই অফারও।

এই এসিটির ক্যাপাসিটি ১ টন এবং এটি ৪ স্টার বিইই (BEE) রেটিংয়ের সাথে আসে। সংস্থার মতে, এটি নন-ইনভার্টার এসির তুলনায় ২০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। এছাড়া এতে কপার কনডেন্সার আছে, আর রয়েছে অটো রিস্টার্ট ফিচার, স্লিপ মোড ইত্যাদি অপশনও।

২. Voltas 2023 Model 1.2 Ton 3 Star Split Inverter AC – White (153V Vectra Prism(4503541), Copper Condenser): সেলে এর দাম রাখা হয়েছে ৩০,৯৯৯ টাকা, যেখানে ব্যাঙ্ক অফারে ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এতে নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ।

এই এসিতেও কপার কনডেন্সার ব্যবহার করা হয়েছে এবং অটো রিস্টার্ট ফিচার, স্লিপ মোড ইত্যাদি সুবিধা আছে। কোম্পানির দাবি, এটি নন-ইনভার্টার ১ স্টার এসির তুলনায় ১৫ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করবে।

৩. CARRIER Convertible 4-in-1 Cooling 2023 Model 1 Ton 3 Star Split AI Flexicool Inverter Dual Filtration with HD & PM 2.5 Filter AC – White: এই কনভার্টেবল এসিটি ফ্লিপকার্টে ৩০,৯৯০ টাকা মূল্যে তালিকাভুক্ত হয়েছে, এতেও ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ইএমআইয়ের বিকল্প উপলব্ধ।

এসিটি আগের মডেলদুটির মতোই অটো রিস্টার্ট, স্লিপ মোডের মতো ফিচার বহন করে। আবার এটি এতেও ১৫ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ের ক্ষমতা বর্তমান।

৪. Godrej 5-In-1 Convertible Cooling 2023 Model 1.5 Ton 3 Star Split Inverter With Heavy Duty Cooling at Extreme Temperature AC – White: এর দাম এবং যাবতীয় অফার তালিকার আগের মডেলটির অনুরূপ। এতেও কার্যত একইরকম ফিচার মিলবে। তবে এই এসির প্রযুক্তি উন্নত মানের।


You might also like!