Technology

1 week ago

১ গাড়ি, ৫ দরজা! আসছে Mahindra Thar 5-door,ডিজাইন-ফিচার্স কেমন হবে জেনে নিন

Mahindra Thar 5-door
Mahindra Thar 5-door

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ একটা গাড়ির পাঁচটা দরজা! এবার বাজারে আসতে চলেছে ভারতীয় গাড়ি নির্মাতা সংস্থা মাহিন্দ্রার Thar 5-door।আগামী ১৫ অগস্ট বাজারে আসবে মহিন্দ্রার থার ৫ ডোর মডেলটি (Mahindra Thar 5 Door)। এটাই নাকি রীতি। অর্থাৎ ১৫ অগস্টের দিনেই মহিন্দ্রার থ্রি ডোরের মডেল ও আরও অনায়ন্য বেশ কিছু মডেল আগে বাজারে এসেছে। ফলে সংস্থার রীতি মেনেই ১৫ অগস্টে থারের নতুন মডেল আসতে চলেছে। এই বছর বহুদিন ধরেই মহিন্দ্রার এই নতুন মডেলের আসার কথা চলছে। অপেক্ষায় ছিলেন বহু গাড়িপ্রেমী। জানা গেল কবে আসবে মহিন্দ্রার থার ৫ ডোর। দাম কী হবে ? ফিচার্সেই বা কী চমক থাকছে ?

Mahindra Thar 5-door – ডিজাইন

Mahindra Thar 5-door-এ বেশ কিছু নতুন ডিজাইন এলিমেন্টের দেখা মিলতে পারে। যেমন নতুন ফ্রন্ট গ্রিল, এলইডি ফগ ল্যাম্প, এলইডি হেডলাইট, ডিআরএল, আপডেটেড অ্যালয় হুইল, রি-ডিজাইন টেল লাইট এবং নয়া কালার অপশন। এক্সক্লুসিভ হার্ডটপ সমেত বাজারে আসতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে।

Mahindra Thar 5-door – ইন্টেরিয়র

পাঁচ দরজা Mahindra Thar-এর কেবিনে ডুয়েল টোন ইন্টেরিয়র থিমের দেখা মিলতে পারে। এছাড়া উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের তালিকায় থাকতে পারে একটি বৃহত্তর টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফ্রন্ট রো আর্মরেস্ট, মাউন্টেড কন্ট্রোল সহ চামড়ায় মোড়ানো স্টিয়ারিং হুইল এবং সার্কুলার এসি ভেন্ট।

Mahindra Thar 5-door – পাওয়ারট্রেন

পাওয়ারট্রেনের প্রসঙ্গে বললে Mahindra Thar 5-door-এ তিন দরজা মডেলের ইঞ্জিনটিই ব্যবহার হতে পারে বলে অনুমান। এটি ২.২ লিটার ডিজেল এবং ২.০ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন সমেত অফার করা হয়। প্রথমটি থেকে ১৩০ বিএইচপি শক্তি এবং ৩০০ এনএম টর্ক উৎপন্ন হয়। যেখানে দ্বিতীয়টির আউটপুট ১৫২ বিএইচপি এবং ৩২০ এনএম।

Mahindra Thar 5-door – সম্ভাব্য দাম

Mahindra Thar 5-door লঞ্চের পর দাম ১৫ লক্ষ থেকে ২২ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হতে পারে বলে অনুমান করা হচ্ছে। সংস্থার লাইনআপে এই পাঁচ দরজা মডেলটি Thar 3-door ও XUV700-এর মধ্যবর্তী স্থানে জায়গা করে নেবে।


You might also like!