Life Style News

2 weeks ago

Monsoon Love: এই ঘোর বৃষ্টিতে বেড়ে উঠুক কামনার আঁচ! মাথায় রাখুন এই ৫ বিষয়

This heavy rain will increase the flame of desire!
This heavy rain will increase the flame of desire!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বৃষ্টির সময় যৌন সঙ্গম সবচেয়ে বেশি রোম্যান্টিক হয়ে ওঠে। অনেকেই নিজেদের যৌন-জীবনকে আকর্ষণীয় করে তুলতে বৃষ্টিতে ভিজে যৌন সঙ্গমে লিপ্ত হন। বিশেষজ্ঞরা বলছেন, ভেজা শরীরে সঙ্গম দীর্ঘতর হয়। তাই বৃষ্টিতে ভিজে সঙ্গমে লিপ্ত হওয়া কিন্তু বেশ নতুন রকম অভিজ্ঞতা। তাঁরা মনে করেন, নারী-পুরুষ উভয় ক্ষেত্রেই ভেজা শরীর যৌন উদ্দীপনা বাড়াতে সাহায্য করে। তাই বৃষ্টিতে ভিজে কিংবা অল্প বৃষ্টিতে ভিজে ঘরের ভিতরে এসে সঙ্গমে লিপ্ত হলে তা উত্তেজনায় ভরে ওঠে।

তবে এমন দিনে মধুর মিলনের আগে কয়েকটি বিষয়ের খেয়াল অবশ্যই রাখা উচিত। যেমন –

এমন দিনে অনেকেই ওপেন এয়ার যৌনতায় মেতে উঠতে ভালবাসেন। কিন্তু বৃষ্টিতে সঙ্গমে মেতে ওঠার আগে দেখে নিন কোন জায়গাটায় দুজনেই কামফর্ট ফিল করছেন।

আপনার যৌনতার এক্সপেরিমেন্টের জন্য যেন প্রতিবেশীর কোনও সমস্যা না হয়। চেষ্টা করুন সেটা মাথায় রাখতে। ভালোবাসায় লুকোছাপা করার ইচ্ছে আপনার নাই থাকতে পারে, তবে অন্যের মতামতকে গুরুত্ব দেওয়াও তো জরুরি।

ষ্টির জলে ভিজে যৌনমিলনে লিপ্ত হওয়ার পর অবশ্য পরিষ্কার জলে স্নান করে নিন। শ্যাম্পু করতে ভুলবেন না। এতে ঠান্ডা লাগার সম্ভাবনা কম থাকে।

বৃষ্টিতে যৌনমিলনের আগে ফোরপ্লে কিন্তু বেশ গুরুত্বপূর্ণ। এতেই কামনার আগুন দাউ দাউ করে জ্বলে উঠবে। আদরের শেষটা হোক নরম বিছানায় বা সঙ্গীর বাহুডোরে।

অনেকের বৃষ্টির জলে অ্যালার্জি হয়। তাই এই বিষয়টি মাথায় রেখেই এক্সপেরিমেন্টে মেতে উঠুন। শরীরের খেয়াল রাখা খুবই প্রয়োজন।

You might also like!