Life Style News

3 weeks ago

Crow Vastu Tips: রোজ সকালে বাড়িতে কাক এসে বসছে? এটি শুভ নাকি অশুভ ইঙ্গিত? জানুন

Crow Vastu Tips (File Picture)
Crow Vastu Tips (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ যদি অনেক কাক আপনার বাড়িতে এক দলে জড়ো হয় এবং উচ্চস্বরে ডাকতে শুরু করে, তাহলে আপনাকে সতর্ক হতে হবে। আসলে, এই কাকগুলি কিছু অপ্রীতিকর ঘটনার ইঙ্গিত দেয়। এটি একটি চিহ্নও হতে পারে যে কোনও বড় সংকট বা বড় অসুস্থতা আপনার পরিবারকে আঘাত করতে চলেছে। বিশেষ করে এই ধরনের লক্ষণ গৃহকর্তার জন্য ভাল নয়।

কাক যদি ভোরবেলা আপনার বাড়িতে উত্তর বা পূর্ব দিকে একটি কাক ডাকে, তবে এটি আপনার বাড়িতে অতিথির আগমনের লক্ষণ। এটি আপনার জন্য একটি ভাল লক্ষণ কারণ আপনি একজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন যিনি আপনাকে আপনার হারানো কাজটি পূরণ করতে সহায়তা করবে।

এক জায়গায় অনেকগুলি কাককে বসে থাকতে দেখলে জানবেন সামনেই ঘোর বিপদ! আপনার কোনও বড় সর্বনাশ হতে চলেছে। কোনও বাড়ির ছাদে অনেক কাক চেঁচামিচি করলে বুঝতে হবে সেই পরিবারের অশুভ সময় আসছে। অনেকের মধ্যে বিশ্বাস, কাক মৃত্যুখবর নিয়ে আসে। কাক উড়ে যাওয়ার সময় কোনও ব্যক্তির ওপর মলত্যাগ করলে সর্বনাশ! শরীর খারাপে ভুগতে হবে, প্রচুর আর্থিক লোকসানের সম্মুখীন হবেন। যদি পশ্চিম দিকে বসে ডাকে তাহলে কর্মপ্রাপ্তি লাভ করবেন। যদি পূর্ব দিকে বসে কাক ডাকে তাহলে শীঘ্রই আপনার মনস্কামনা পূর্ণ হতে চলেছে।

কোথাও যাওয়ার সময় পথে কোনও পাত্রে কাককে জল পান করতে দেখা অত্যন্ত শুভ, আপনি খুব তাড়াতাড়ি প্রচুর টাকা পাবেন। পাশাপাশি, কাককে ঠোঁটে করে খাবার নিয়ে উঠে যেতে দেখাও শুভ সংকেত। আপনি শীঘ্রই অর্থ লাভ করবেন। বলা হয়, দুপুর বেলা উত্তর বা পূর্ব দিক দিয়ে কাকের আওয়াজ শুনতে পাওয়া শুভ।

You might also like!