Life Style News

3 weeks ago

Valentine's Day: ভালোবাসার সপ্তাহের ছোঁয়া থাকুক নখেও! দেখুন

Valentine's Day (File Picture)
Valentine's Day (File Picture)

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  ভালোবাসার সপ্তাহে উৎসবের জোয়ারে গা ভাসানোর আগে সাজিয়ে নিন নিজেকে। মনের মানুষকে বিশেষ দিনে চমক দিতে পারেন আপনার নখসজ্জা দিয়েও। ভালোবাসার উৎসবের ছোঁয়া লাগুক হাতেও। নখের ক্যানভাসে ফুটিয়ে তুলুন প্রেমের রঙ। মন ভোলাবে আপনার প্রিয়জনের। এই প্রতিবেদনে রইল প্রেম দিবসের জন্য রকমারি নেল আর্টের আইডিয়া।

ভালোবাসার দিনে রঙের খেলা

প্রেমদিবসে প্রিয় মানুষটিকে নেল আর্টের মাধ্যমেই বুঝিয়ে দিন সে আপনার জীবন কী ভাবে রামধনু রঙে ভরেছে। নখের ক্যানভাসে ব্যাকগ্রাউন্ড যাই রঙের হোক না কেন প্রতি নখে ছোট্ট হার্ট সাইন তো থাকতেই হবে।

প্রেমের রঙ লাল

লাল মানে ভালোবাসার রং হলেও, এক ঘেয়েমি কাটাতে নখ সাজিয়ে নিন এই কম্বিনেশনে সঙ্গে লাল নেলপালিশে রাঙানো নখে হালকা কালারের রঙ দিয়ে আঁকুন হৃদয়ের চিহ্ন। দেখবেন প্রিয় মানুষ আপনার হাতটি একবার ধরলে ছাড়ছেই না।

রঙের খেলা

ভালোবাসার প্রধান রং লালকে বাদ দিতে না চাইলে ড্রেসের সঙ্গে ম্যাচিং করে একটা বাদ দিয়ে পরের আঙুলগুলোর জন্য বেছে নিন কোনও শকিং রঙ। আর লাল রঙের নখের উপর শকিং কালারে হৃদয়ের মোটিফ আঁকতে ভুলবেন না।

ড্রেসের সঙ্গে ম্যাচ করেও হতে পারে ভ্যালেন্টাইনের সাজ

প্রেম দিবস মানেই ড্রেসে লাল, গোলাপি ঘেঁষা কালার তো থাকবেই। সেই কালারের সলিড রঙে রাঙিয়ে নিন নখ। অন্যরকম এফেক্ট দিতে গ্লিটার দিয়ে নখের ক্যানভাস ভরুন হৃদয়ের মোটিফে।

প্রেম দিবসেও একা মন!

প্রেম দিবসে সঙ্গীহীন যারা কিংবা সদ্য খেয়েছেন প্রেমে দাগা, তারা অ্যান্টি ভ্যালেন্টাইন ডে স্টেটমেন্টে রাঙাতে পারেন নখ। কয়েকটি নখে কালো নেলপালিশ লাগিয়ে দুটি নখ রাখুন হালকা রঙে।তাতে আঁকুন কাঁটায় বিদ্ধ হৃদয়।

ছোট নখেও হয় দারুণ আর্ট

নখ ছোট হলে কুছ পরোয়া নেই। রংবেরঙের কালারে এভাবে রাঙিয়ে নিন নখ। চোখ টানবে সকলের।

রঙ পছন্দ না হলে করতে পারেন এমন আর্ট

যদি বেশি রঙের খেলা পছন্দ না হয়, তবে এভাবে ফ্রেঞ্চ ম্যানিকিউরের পর ফুলের জায়গায় নখে এঁকে নেন ভ্যালেন্টাইন স্পেশাল হৃদয়ের চিহ্ন।

You might also like!