Life Style News

3 weeks ago

Rose Day 2024: সঙ্গীকে গোলাপ দিন তাঁর রাশি মেনে!

Give roses to your partner according to his zodiac sign!
Give roses to your partner according to his zodiac sign!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ গোলাপ দিবসে (Rose day) আপনার পার্টনারকেতো গোলাপ ফুল দেবেনই। সঙ্গীকে গোলাপ দিয়ে এদিন নিজের ভালোবাসা নিবেদন করবেন আপনি। জ্যোতিষ অনুযায়ী সঙ্গীর রাশি মেনে গোলাপ দিন কাল। কোন রঙের গোলাপ দেবেন জেনে নিন।

মেষ রাশি​

মেষ রাশির জাতকদের মধ্যে গভীর ও প্যাশনেট এনার্জির প্রাচুর্য লক্ষ্য করা যায়। এই রাশির জাতককে ভালোবাসলে তাঁদের ভালোবাসা, যত্নে ভরিয়ে রাখুন। লাল গোলাপ আপনার পার্টনারের এনার্জির সঙ্গে ভালোভাবে ম্যাচ করবে। আজ মেষ রাশির সঙ্গীকে ইমপ্রেস করতে হলে তাঁকে অবশ্যই লাল গোলাপ দিন।

​বৃষ রাশি​

এই রাশির অধিপতি গ্রহ শুক্র। যা প্রেম ও ভালোবাসার গ্রহ হিসেবে চিহ্নিত। অ্যাটেনশান ভালোবাসেন এঁরা। পার্টনারের সঙ্গে থাকলে এক্কেবারেই বাচ্চাসুলভ আচরণ করতে থাকেন। উদ্দেশ্য একটাই-- সঙ্গী যাতে তাঁদের আদর যত্নে ভরিয়ে দেয়। নরম, সহজসরল এই রাশির সঙ্গীকে গোলাপী রঙের গোলাপ দিন।

মিথুন রাশি​

এই রাশির জাতকদের স্বভাব ও ব্যক্তিত্বের দুটি দিক রয়েছে। প্রেম জীবনে এঁরা একদিকে সঙ্গীর কাছ থেকে সমস্ত ধরনের অ্যাটনশন প্রত্যাশা করেন, আবার বিপরীতে এ-ও চান যে সঙ্গী যেন তাঁদের ব্যক্তিগত পরিসরে থাকতে দেন। এই রাশির জাতকরা গভীর ও অর্থপূর্ণ কথোপকথনে অধিক আগ্রহী। জ্যোতিষ বলছে এই রাশির পার্টনারকে কালো গোলাপ দেওয়াই শ্রেয়। এই রং গভীরতার প্রতীক।

কর্কট রাশি​

কর্কট রাশির জাতকরা হাস্য কৌতুকে ভরপুর। হাসিঠাট্টায় পরিবেশ মাতিয়ে রাখেন এঁরা। পাশাপাশি সকলের মুখে হাসি ফোটাতে সচেষ্ট থাকেন। অনেকে এই রাশির জাতকদের ঠাট্টাবাজ মনে করেন। কিন্তু আসল ঘটনা হল এই রাশির জাতকরা নিজের সঙ্গীকে সযত্নে ও ভালোবাসায় ভরিয়ে রাখে। ভালোবাসার উষ্ণতায় পার্টনারকে নিরাপদে রাখতে সচেষ্ট কর্কট জাতকরা। কর্কট সঙ্গীকে গোলাপ দিবসে সাদা গোলাপ উপহার দেওয়া উচিত।

সিংহ রাশি​

নেতৃত্ব গুণের অধিকারী, আকর্ষণের কেন্দ্রবিন্দু, অপরাজেয় উদ্দম, রাগী স্বভাবের সিংহ রাশির জাতকদের মধ্যেও একটি ছোট্ট শিশু বাস করে। যে ভালোবাসা ও সাহায্য কামনা করে। তবে সকলের সামনে এঁরা সেই রাগী, 'আমিই সব' সিংহ জাতক। কিন্তু যে ব্যক্তিকে সিংহ জাতক-জাতিকারা ভালোবাসেন, তাঁদের সামনেই নিজের মনের সবচেয়ে গভীর দিকটি প্রকাশ করেন। এই রাশির জাতকদের লাল, কমলা রঙের গোলাপ দেওয়া যেতে পারে। লাল রং এঁদের অকুতোভয় স্বভাব এবং কমলা রং এঁদের নম্রতাকে প্রকাশ করে।

কন্যা রাশি​

এই রাশির সোজাসাপটা ও প্র্যাক্টিক্যাল। ক্ষণিকের মধ্যে যে কোনও সমস্যার সমাধান বের করতে পারেন এই রাশির জাতকরা। তবে নিজের এই স্বভাবের কারণে কন্যা জাতকরা অনেক সময় অতিরিক্ত চিন্তাভাবনা করে নেন ও অবসাদগ্রস্ত হয়ে পড়েন। কন্যা জাতকদের জন্য সবুজ গোলাপই সবচেয়ে উপযুক্ত। আপনার পার্টনার কন্যা রাশির জাতক হলে একটু বেশি খোঁজাখুঁজি করে তাঁকে সবুজ গোলাপই দিন। এই গোলাপ তাঁদের জীবনে আনন্দের আগমন ঘটাবে ও মন ও মস্তিষ্ককে শান্ত করবে।

​তুলা রাশি​

এই রাশির জাতকরা সকলের জীবনে ভালোবাসা ও হাসি ছড়াতে উৎসাহী। পরিবর্তে এঁরাও খাঁটি ভালোবাসা কামনা করেন। তুলা জাতকরা নিজের সঙ্গীকে যত্নে রাখতে সচেষ্ট থাকেন। তবে প্রত্যাখানের ভয়ে নিজের দুর্বলতা সকলের সামনে প্রকাশ করতে ইচ্ছুক নন। এই রাশির জন্য গোলাপী রঙের গোলাপই উপযুক্ত। এটি গ্রহণযোগ্যতা নম্রতার প্রতীক। আপনি যে তাঁকে তাঁর মতো করে গ্রহণ করতে প্রস্তুত, সেই বার্তাই দেবে এই রঙের গোলাপ। এর ফলে আপনাদের দুজনের মধ্যে দৃঢ় বন্ধন গড়ে উঠবে।

বৃশ্চিক রাশি​

এই রাশির জাতকরা যে কোনও মুহূর্তে অগ্নিমূর্তি ধারণ করতে পারেন, কিন্তু অপরদিক দিয়ে দেখলে এঁরা অত্যন্ত সংবেদনশীল। প্রেম জীবনে এঁদের মতো পজেসিভ দ্বিতীয় কাউকে পাবেন না। বৃশ্চিক জাতকদের এই স্বভাবই সঙ্গীকে আপ্লুত করে তোলে। গোলাপ দিবসে সঙ্গীকে লাল গোলপা উপহার দিন।

​ধনু রাশি​

জ্যোতিষ অনুযায়ী ধনু রাশির জাতকরা অ্যাডভেঞ্চর প্রেমী। নতুন জানতে ভালোবাসেন এঁরা। প্রকৃতির কাছে থাকতে, প্রকৃতির একাধিক চ্যালেঞ্জ জয় করতে উৎসাহী ধনু জাতকরা। নিজের পার্টনারের কাছ থেকে এই রাশির জাতকদের একটিই দাবি-- সঙ্গী যাতে শেষ বয়স পর্যন্ত তাঁদের তালেতাল মিলিয়ে চলে। এই রাশির জাতকরা, সংবেদনশীল, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে আগ্রহী। সঙ্গীকে বিশেষ অনুভূতি প্রদান করার সমস্ত রকম চেষ্টা করেন এঁরা। জ্যোতিষ বলছে ধনু রাশির জাতকদের হলুদ গোলাপ দেওয়া উচিত। এটি আপনাদের বন্ধুত্ব ও ভালোবাসাকে অটুট রাখবে।

​মকর রাশি​

এই রাশির জাতকরা আত্মবিশ্বাসী ও দৃঢ়চেতা। বস্তুবাদী চাহিদা এঁদের নাড়া দেয় না। কিন্তু সংবেদনশীল ও আবেগপ্রবণ হন এই রাশির জাতকরা। মকর রাশির জাতকরা প্রেম সম্পর্কে জড়ালে এঁরা সঙ্গীর কাছ থেকে সম্মান ও খাঁটি ভালোবাসা প্রত্যাশা করেন। জ্যোতিষ বলছে লাল গোলাপ মকর রাশির জাতকদের জন্য শ্রেষ্ঠ। এই রং ভালোবাসার গভীরতা বোঝাতে সাহায্য করবে।

​কুম্ভ রাশি​

কুম্ভ রাশির জাতকরা সাধারণ জীবনযাপন ও উচ্চ চিন্তাভাবনা পোষণ করার পক্ষপাতী। জ্যোতিষ বলছে এই রাশির জাতকদের আগামিকাল নীল গোলাপ দেওয়া শ্রেয়। এই রঙের গোলাপ পাওয়া কঠিন হলেও এটি কুম্ভ পার্টনারের ব্যক্তিত্বের সঙ্গে মানানসই এবং তাঁদের উৎসাহ ও শক্তিকে ভিন্নমাত্রা প্রদান করতে পারে।

​মীন রাশি​

জ্যোতিষ অনুযায়ী মীন রাশির জাতকরা রহস্যময়, কম্প্যাশনেট, সৃজনশীল। কল্পনার জগতে বাস করেন এঁরা। এই রাশির জাতকরা রঙীন অথচ গভীর ব্যক্তিত্বের অধিকারী। সঙ্গীর কাছ থেকে অতিরিক্ত প্রেম ও অ্যাটেনশন কামনা করেন এই রাশির জাতকরা। এই রাশির জাতকদের জন্য হলুদ রঙের গোলাপই সবচেয়ে উপযুক্ত। এই রং মীন জাতকদের মন ও মস্তিষ্ককে শান্ত করবে।

You might also like!