Life Style News

3 months ago

Relationship Hacks: স্ত্রী আপনাকে প্রতি ক্ষেত্রে সন্দেহ করে? দায়ী হতে পারে এই কারণ

Does the wife suspect you in every case? These five factors may be responsible
Does the wife suspect you in every case? These five factors may be responsible

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বিবাহিত জীবন শুরু হওয়ার পর স্ত্রীর সাথে বনিবনা একটি বড় ব্যাপার। আর সেখানে যদি সন্দেহ ঢুকে যায় তাহলে তো আর কোনো কথাই নেই। সম্পর্কে চির ধরতে পারে এই কারণের জন্যে। তবে সন্দেহের জন্যে দায়ী হতে পারে এই কয়েকটি কারণঃ 

রাতে একা ফোন ঘাঁটেন? 

স্ত্রীর পাশে শুয়ে একা একা রাতে মোবাইল ঘাঁটলে তো অর্ধাঙ্গীনির মনে সন্দেহ দানা বাঁধা স্বাভাবিক। এমনকী স্ত্রী যদি রোজ রোজ এই একই ভুল করতেন, তাহলে আপনার মনেও দোলাচল তৈরি হতো। সুতরাং সুখে-শান্তিতে সংসার করার ইচ্ছে থাকলে আপনাকে একা একা মোবাইল ঘাঁটার অভ্যাসটা ছাড়তে হবে। বিশেষত, রাতেরবেলায় মুঠোফোন ব্যবহার করা চলবে না। তাহলেই অনায়াসে সমস্যার ফাঁদ এড়িয়ে যেতে পারবেন।

দূরত্ব তৈরি হচ্ছে? 

অনেক সময় সম্পর্কের মাঝে অজান্তেই দূরত্ব তৈরি হয়। এমনকী নিজের অজান্তেই স্ত্রীর থেকে দূরত্ব বাড়িয়ে ফেলেন পুরুষেরা। এবার এই পরিস্থিতিতে সাবধান হওয়া ছাড়া অন্য কোনও গতি নেই। কারণ আপনার এই ভুলের সুবাদেই স্ত্রীর মনে বাসা বাঁধতে পারে অনিশ্চয়তা। আর তখনই তিনি আপনাকে সন্দেহ করতে পারেন। তাই বিপদ এড়াতে এই ভুলের ফাঁদ থেকে দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন।

সবসময় রাগ দেখান আপনি? 

আপনি কি স্ত্রীর উপর সব সময় রেগে থাকেন? তাঁর সঙ্গে কোনও সময়েই ভালো মুখে কথা বলেন না? এই দুই প্রশ্নের উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে যে বড্ড মুশকিল বন্ধু। কারণ আপনার এই ভুলের সুবাদেই স্ত্রীর মনে বাসা করতে পারে একরাশ ক্ষোভ। এমনকী তিনি আপনাকে সন্দেহ পর্যন্ত করতে পারেন। সুতরাং সম্পর্কের গাড়িকে এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছে থাকলে যত দ্রুত সম্ভব স্ত্রীর সঙ্গে ভালো ব্যবহার করা শুরু করুন। এই কাজটা করলেই খেলা ঘুরে যাবে।



You might also like!