Life Style News

2 weeks ago

Rath yatra:পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে রথযাত্রার দিন করুন এই কাজগুলি

Do these things on Rath Yatra day to get rid of family turmoil
Do these things on Rath Yatra day to get rid of family turmoil

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ রথযাত্রার দিন যদি আপনি বিশেষ আচার রীতিনীতি মেনে মহাপ্রভুর পুজো করেন, তাহলে জগন্নাথ দেবের কৃপাও পাবেন। তবে এই পুজো করার সময় অবশ্যই সকালবেলা স্নান সেরে পরিষ্কার জামা কাপড় পড়ে তবেই কিন্তু করতে হয়। আপনি কি পারিবারিক অশান্তিতে জর্জরিত এবং তা থেকে বের হতে চাইছেন, তাহলে এই টিপসগুলি মানতে পারেন।

ফুল অর্পণ করুন 

যদি আপনি পারিবারিক সমস্যায় জর্জরিত থাকেন, তা থেকে বের হতে চান তাহলে রথযাত্রার দিন জগন্নাথ, বলরাম, সুভদ্রাকে তিনটি বা পাঁচটি বা সাতটি রকম ফুল, হলুদ কাপড়ে মুড়ে দেবতার পায়ের কাছে অর্পণ করুন। তাহলে দেখবেন এই সমস্যা থেকে মুক্তি পাবেন। আলমারিতে এটি রাখুন

 যদি আপনি আর্থিক দিকে উন্নতি করতে চান তাহলে একটি কড়ি আপনি জগন্নাথ দেবের পায়ের কাছে রেখে দিন রথের দিন। তারপর পুজোর পরে সেই কড়িটি আপনি আলমারিতে রেখে দেন। এতে দেখবেন আপনার আর্থিক দিকে উন্নতি করতে পারবেন। সেই সঙ্গে পরিবারের যদি কোনও অশান্তি থাকে তাও কিন্তু খুব দ্রুত কেটে যাবে।

সরষের তেলের প্রদীপ জ্বালাবেন 

যদি আপনার বাড়ির সদস্যদের সঙ্গে কারোর সঙ্গেই কারোর মিল না থাকে, খুব অশান্তি লেগে থাকে জীবনে, তা থেকে বের হতে আপনি জগন্নাথ দেবের সামনে রথযাত্রার দিন একটি প্রদীপ জ্বালান। তাহলে অবশ্যই সরষের তেল দিয়ে জ্বালাবেন তাহলে দেখবেন আপনি সব রকম বাধা আপনার জীবন থেকে দূর হয়ে যাবে।

তুলসী পাতা দিন

 জগন্নাথদেবের কৃপা পেতে অবশ্যই রথযাত্রার দিন দেবতার পায়ে তুলসী পাতা দিন। যদি পারেন তুলসীর মালাও দিতে পারেন। তবে দেখবেন সেই তুলসী পাতা কোথাও যেন ছেঁড়া না থাকে। তাহলে দেখবেন এতে আপনার জীবনে সকল কাজে এগিয়ে যেতে পারবেন। সমস্ত বাধা আপনার জীবন থেকে দূর হবে।

You might also like!