Life Style News

2 weeks ago

V-day Special Romatic Songs: প্রেম ছাড়া কি দিন বদলের গান শোনানো যায়? প্রেমের দিনে দিতে পারেন গান উপহার ..

Valentines Day
Valentines Day

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ আর কিছু ঘণ্টা তারপরেই একটা গোটা দিন সকাল থেকে রাত প্রেমের জন্যই তোলা, সরস্বতী পুজো আর ভ্যালেন্টাইন্স ডে একই দিনে। প্রেমের সঙ্গে গানের যোগ আত্মার মতো। যে কথা মুখে বলা হয়ে ওঠে না, Whatsapp এ একটি গান পাঠিয়ে দিলেই কেল্লাফতে।

আর প্রেম ছাড়া কি দিন বদলের গান শোনানো যায়?

সেই স্বর্ণযুগ থেকে হালফিলের ব্যান্ড, কত লক্ষ লক্ষ গান তৈরি হয়েছে কেবলমাত্র প্রেম নিয়েই। তেমনই বেশ কিছু গানের লাইন কিংবা গানই যদি উপহার দেওয়া যায় কেমন হয়?

সম্প্রতি একটি গান বেজায় জনপ্রিয় হয়েছে। নীলাঞ্জনের লেখা, ‘তোমাকেই ভালবেসে শুকনো নদীতে ডিঙি ভাসিয়েছি মোহনার কাছে এসে, তোমাকেই ভালবেসে ঝড়ের সামনে দাঁড়িয়েছি একা ছেঁড়া পতাকার বেশে’ - নড়বড়ে গলাতেই এই গান একটি বার গেয়ে শোনালে এমন দিনে মনের মানুষটি মুখ ফিরিয়ে থাকতেই পারবে না।

অথবা স্বর্ণযুগের সেই গান? ‘কত কী যে সয়ে যেতে হয়, ভালবাসা হলে… যেন কিছু মনে কোরো না কেউ যদি কিছু বলে…’ প্রেম করলে, কত লোকে কত কথাই বলবে, কিন্তু সেসব কথা অত গায়ে মাখলে কী আর চলে? কলার তুলে বলুন, ‘বেশ করেছি, প্রেম করেছি করবোই তো’...

কিংবা সেই মানুষটা অভিমানে মুখ ফেরালে, ধার নিতে পারেন সুমনের শাশ্বত কিছু লাইন , ‘সাড়া দাও , সাড়া দাও, সাড়া দাও , উদাসীন থেকো না সাড়া দাও’...


You might also like!