kolkata

1 year ago

Dilip Ghosh on Abhishek Banerjee: "কোথায় চাঁদ আর কোথায় বাঁদর", অভিষেককে ব্যঙ্গ দিলীপের

Dilip Ghosh (File Picture)
Dilip Ghosh (File Picture)

 

কলকাতা, ৬ জুন : রুজিরাকে তলব করা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চ্যালেঞ্জ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ব্যঙ্গ করে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ বলেন, “কোথায় চাঁদ আর কোথায় বাঁদর! কে কাকে চ্যালেঞ্জ করছে।“

মঙ্গলবার সকালে নিউটাউন ইকো পার্কে প্রাতঃভ্রমনে আসেন দিলীপবাবু। তিনি অভিষেকের মন্তব্যের প্রতিক্রিয়ায় বলেন, “লোকে হেসে মরে যাচ্ছে এসব দেখে। যেখানে আছেন সেখানেই থাকুন, গলির লোক গলিতেই থাকুন। রাজপথে আসতে পারবেন না কোনদিন। যতই আপনি তুলসী গাছে জল ঢালুন অশ্বত্থ গাছ হবে না, সে কখনো। অশ্বত্থ গাছ অশ্বত্থ গাছই থাকবে। আর ছাগলকে নিয়ে যতই গরুর গোয়ালে বাঁধুন; সে গরু হবে না কোনদিন।”

অভিষেক জনসভায় প্রশ্ন তুলেছেন, “আমি কতবার বাইরে গেছি তার তথ্য ইডিকে দিয়েছি, শুভেন্দু অধিকারী এই তথ্য পায় কোথা থেকে?” এই প্রসঙ্গে দিলীপবাবুর প্রতিক্রিয়া, “না, সবাই জানে তো, আপনি রাজার ছেলে! হাকডাক করে যাচ্ছেন; লোকে জানে না! আপনি কোথায় খান? কোথায় ঘুমোন ? আপনার কত টাকা পয়সা আছে; সব পাবলিক জেনে গেছে! লুকোনোর আর কিছু নেই। আমরা সাধারণ মানুষ আমাদের নিয়ে পাবলিক ভাবে না। সবাই এসব জানেন ; আরেকটু বিদেশ মন্ত্রকে খোঁজ করলে সব পাওয়া যায়।”


You might also like!