kolkata

3 weeks ago

Mithun Chakraborty:মিঠুনের পথযাত্রায় তুলকালাম মেদিনীপুরে, জুতো-ইট-বোতল, অভিযুক্ত তৃণমূল

Mithun Chakraborty
Mithun Chakraborty

 

পশ্চিম মেদিনীপুর, ২১ মে  : মিঠুন চক্রবর্তীর পথযাত্রা ঘিরে মঙ্গলবার তুলকালাম হয় মেদিনীপুর শহরে। জুতো-ইট-বোতল ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

মঙ্গলবার সকালে মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে পথযাত্রা করছিলেন মিঠুন। মেদিনীপুরের কালেক্টরেট মোড় থেকে কেরানিটোলার পর্যন্ত যাওয়ার কথা ছিল এই পথযাত্রা। এই পথেই শেখপুরা রোডের কাছে পোস্টার ব্যানার হাতে বিজেপির বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূল সমর্থকরা। জানা গিয়েছে, তৃণমূলের এই বিক্ষোভ কর্মসূচি চলছিল যুবনেতা আবির আগরওয়ালের নেতৃত্বে।

হঠাৎই বিজেপির মিছিলে ধেয়ে আসতে থাকে জল ভর্তি প্লাস্টিকের বোতল, জুতো, এমনকি ইটও। দেখা যায় প্রচারগাড়ি থেকে জুতো, বোতল না-ছোড়ার অনুরোধ করছেন অগ্নিমিত্রা। তার পরেও অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হয়নি। এ নিয়ে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়। বিজেপির অভিযোগ, গোটা ঘটনার জন্য দায়ী তৃণমূল। পুলিশের সামনে এই ঘটনা ঘটলেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি শুরুতে। যার ফলেই বিষয়টা এত দূর পর্যন্ত গড়ায়।

বিজেপির অভিযোগ, এই বিশৃঙ্খলা তৈরির জন্য দায়ী তৃণমূল। শাসকদলের এক যুবনেতার দিকে অভিযোগের আঙুল তুলে বিজেপি নেতাদের বক্তব্য, পুলিশের সামনেই তৃণমূল এই কাজ করলেও কোনও পদক্ষেপ করা হচ্ছে না। তৃণমূল অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে। আগামী শনিবার ষষ্ঠ দফায় মেদিনীপুর কেন্দ্রে ভোট। তার আগে বিজেপি প্রার্থীর সমর্থনে মেদিনীপুরে প্রচারে আসেন মিঠুন। তৃণমূল মেদিনীপুরে প্রার্থী করেছে দলের বিধায়ক তথা অভিনেত্রী জুন মালিয়াকে।


You might also like!