kolkata

1 month ago

Ashoknagar TMC Leader Murder:অশোকনগরে গুলি করে খুন তৃণমূলের উপপ্রধান নয়া মোড়!অভিযুক্তের বাড়ি থেকে পিস্তল উদ্ধার,বাড়ি ভাঙচুর

Residents protested to demand the arrest of the accused
Residents protested to demand the arrest of the accused

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ উত্তর ২৪ পরগনার অশোকনগরের গুমা ১ পঞ্চায়েতের উপপ্রধান বিজন দাস খুনের ঘটনায় নয়া মোড়। খুনের ঘটনায় ধৃত পলাশ শর্মার বাড়ি থেকে উদ্ধার করা হল আগ্নেয়াস্ত্র। কাঠের ভুসির মধ্যে থেকে সেই আগেয়াস্ত্রগুলি উদ্ধার হয়েছে।মূল অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে বিক্ষোভ। ২৪ ঘণ্টার বনধ পালিত হচ্ছে এলাকায়। 

সোমবার ঘটনাস্থলে গিয়ে ২৪ ঘণ্টার মধ্যে মূল আসামিকে ধরা হবে বলে আশ্বাস দেন অশোকনগরের বিধায়ক তথা উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী। মঙ্গলবার রাতে অশোকনগর থানার ওসি বলাই ঘোষকে বদলি করে গোবরডাঙা থানার দায়িত্বে থাকা চিন্তামণি নস্করকে দায়িত্ব দেওয়া হয়। 

শুক্রবার অশোকনগরে এই ঘটনায় ধৃত এক অভিযুক্তের বাড়িতে ভুষির বস্তার মধ্যে থেকে একটি বন্দুক উদ্ধার হয়। তবে মূল অভিযুক্ত এখনও গ্রেফতার না হওয়ায় বাসিন্দারা ক্ষোভে ফুঁসছেন। শুক্রবার সকালে মূল অভিযুক্তর বাড়িতে ইট-পাটকেল ছুড়ে ভাঙচুর করে এলাকার বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশকেও তাড়া করে  বাসিন্দারা। পরে বিশালবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। 

এদিকে উপপ্রধান খুনের প্রতিবাদে এদিন এলাকায় বনধ পালন করছেন বাসিন্দারা। বন্ধ রয়েছে দোকানপাট। রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে বিক্ষোভ ও অবরোধ। অশোকনগর থানার পুলিশ এলাকায় নজরদারি চালাচ্ছে।


You might also like!