kolkata

1 week ago

Abhishek leading by record margin in Bengal:রেকর্ড ব্যবধানে জিতলেন তৃণমূলের সেনাপতি অভিষেক

Abhishek leading by record margin in Bengal
Abhishek leading by record margin in Bengal

 

কলকাতা, ৪ জুন : দেশের মধ্যে রেকর্ড ব্যবধানে জিতলেন তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। গণনা শেষের আগেই তাঁর প্রাপ্ত ভোট ১০ লক্ষ ২৮ হাজার ৫৭। ব্যবধান প্রায় ৭ লক্ষের বেশি।

ভোট ঘোষণা হওয়ার পরই তিনি জানিয়েছিলেন, 'আমাকে এই কেন্দ্র থেকে জেতানোর দায়িত্ব আপনাদের। বাকি ৪১টা কেন্দ্র থেকে দলকে জেতানোর দায়িত্ব আমার।' 'ঘরের ছেলে'র কথা রাখলেন ডায়মন্ড হারবারবাসী। যদিও বিজেপি-র অভিযোগ, গোটা ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের প্রায় কোথাও স্বচ্ছ ভোট হয়নি। পরিবর্তে হয়েছে নির্বিচারে ভোট লুঠ।

ভোটের বাংলায় রাজ্য চষে ফেলেছেন অভিষেক। দলের গুরু দায়িত্ব সামলেছেন। কোচবিহার থেকে কাকদ্বীপ পর্যন্ত সেরেছেন প্রচার। সেই অর্থে নিজের কেন্দ্রের প্রচার সেরেছেন শেষদফা ভোটের আগে। তার পরেও বিশাল ব্যবধানের জিতেছেন তিনি। রাজনৈতিক মহল বলছে, জয়ের রাস্তায় আগেই কাঁটামুক্ত করে রেখেছিলেন তিনি।

ডায়মন্ড হারবারের কারও পরিবারের কেউ অসুস্থ হোক কিংবা আর্থিক সমস্যা, পরিবারের কেউ নিখোঁজ হয়ে যান কিংবা অন্য় যে কোনও সমস্যা, সব ক্ষেত্রেই এক ডাকে হাজির হয়ে যেতেন 'দাদা'র সৈনিকরা। অভিষেক বুঝিয়ে দিয়েছিলেন, দলের সেনাপতি হয়ে যতই রাজ্য চষে ফেলুন না কেন, তিনি ডায়মন্ড হারবারের ঘরের ছেলে। আর তাই 'ঘরের ছেলে'কে দুহাত ভরিয়ে ফিরিয়ে দিয়েছে সংসদীয় এলাকার বাসিন্দারও।


You might also like!