kolkata

1 year ago

Mukul Roy : মস্তিষ্কে অস্ত্রোপচার মুকুল রায়ের, কেমন আছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক?

Mukul Roy
Mukul Roy

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বেশ কিছু দিন ধরেই স্নায়ুরোগজনিত সমস্যায় ভুগছিলেন বিধায়ক মুকুল রায়। ফেব্রুয়ারি মাসে স্নায়ুরোগজনিত সমস্যা নিয়ে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস সংলগ্ন এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল। তাঁর ঘনিষ্ঠ সূত্রের খবর, স্নায়ুরোগজনিত সমস্যার কারণে মস্তিষ্কে জল জমছিল মুকুলের। বেশ কয়েক বার মস্তিষ্কে জমা জল সাময়িক ভাবে বার করা হয়েছিল। শেষে ফেব্রুয়ারি মাসে যখন চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল, তখনই পাকাপাকি সমাধানের জন্য মস্তিষ্কে ‘চিপ’ বসানোর পরিকল্পনার কথা মুকুলের পরিবারকে জানিয়েছিলেন চিকিৎসকরা। পরিবার চিকিৎসকদের কথায় সায় দেওয়ায় মার্চ মাসে অস্ত্রোপচারের সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছিল।

গত বৃহস্পতিবার ওই হাসপাতালেই মুকুলের মস্তিষ্কে অস্ত্রোপচার করে মস্তিষ্কে ‘চিপ’ বসানো হয়েছে বর্ষীয়ান এই নেতার। শনিবার হাসপাতাল সূত্রে বলা হয়েছে, মুকুলের অবস্থা আপাতত ‘স্থিতিশীল’। তবে এখন কয়েক দিন তাঁকে হাসপাতালেই থাকতে হবে।

সূত্রের খবর, ‘চিপ’টি বসানোর ফলে মস্তিষ্কে জল জমার সমস্যা অনেকটাই কমে যাবে মুকুলের।  স্থায়ী সমাধান পেতে তাঁর পরিবার চিকিৎসকদের দ্বারস্থ হয়েছিল। চিকিৎসকদের পরামর্শ মেনেই স্থায়ী সমস্যার সমাধানের সিদ্ধান্ত নেয় মুকুলের পরিবার। 

You might also like!